ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে সীতাকুণ্ডে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ: সোমবার, ২৪ জুন, ২০২৪, ৮:৫৬ পিএম  (ভিজিট : ৩৩০)
বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সীতাকুণ্ডে আওয়ামী লীগের ৭‌৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান স্মরণীয় করে রাখার জন্য ৭৫ কেজি ওজনের বিশাল আকৃতির একটি কেক কাটা হয়। রোববার (২৩ জুন) বিকেল সাড়ে ৪টার থেকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পৌর সদরের উত্তর বাজার থেকে র‍্যালি দিয়ে শুরু হয়ে পৌরসভা কার্যালয় প্রদক্ষিণ করে। 

র‌্যালি শেষে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়ানোসহ জেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির সূর্য সন্তানদের স্মরণে এক মিনিট নীরবতা পালন, আলোচনা সভা, দোয়া-মোনাজাত, কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এর আগে উপজেলা পরিষদস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম বাহারের সভাপতিত্বে ও আবেদীন আল মামুনের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম আল মামুন।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আরিফুল আলম চৌধুরী রাজু, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মহিউদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম প্রমুখ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত   সীতাকুণ্ড-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close