ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন
গজারিয়ায় অনুষ্ঠানে সংঘর্ষে আহত ২, চেয়ার ভাঙচুর
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০২৪, ১১:৫৫ পিএম  (ভিজিট : ৬১৮)
মুন্সীগঞ্জের গজারিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্য আয়োজিত ‘প্লাটিনাম জয়ন্তীথ উদযাপন অনুষ্ঠানে সংঘর্ষ ও চেয়ার ভাঙচুর ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছে অন্তত দু’জন। 

আহতরা হলেন, আওয়ামী লীগ কর্মী মোহাম্মদ হোসেন (২৫) ও স্থানীয় এক আইপি টিভির সাংবাদিক সোলাইমান সিকদার (৩৭)।

পুলিশ ও সংসদ সদস্যের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

বিষয়টি সম্পর্কে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার বলেন, সন্ধ্যায় পৌনে ৬টার দিকে আমাদের হাসপাতালে দুজন রোগী নিয়ে আসা হয়। তাদের মধ্যে হোসেনের মাথায় আঘাত এবং সোলেমান শিকদারের গালে ও গায়ে আঘাত রয়েছে। তাদের চিকিৎসা চলছে।

গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ বলেন, এটি মূলত উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠান সেজন্য ব্যানারে জেলা পর্যায়ের অনেক নেতার নাম রাখা হয়নি। নাম না রাখা হলেও তাদের বসার ব্যবস্থা এবং বক্তব্য দেওয়ার ব্যবস্থা রেখেছিলাম আমরা। কিছু বুঝে ওঠার আগেই একটি পক্ষ বিশৃঙ্খলা তৈরি করে তখন আমি আমার নিজের চেয়ারটি ছেড়ে দেই কিন্তু তাতেও তারা শান্ত হয়নি। তারা পরিকল্পিতভাবে বিশৃঙ্খলা ঘটিয়ে অনুষ্ঠান পণ্ড করতে চেয়েছিল।

বিষয়টি সম্পর্কে তার বক্তব্য জানতে অধ্যাপক ডা. মাজহারুল হক তপনের সাথে যোগাযোগ করা হলে, বিষয়টি নিয়ে তিনি পরে কথা বলবেন বলে জানান। এ ঘটনায় নিন্দা জানিয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, এখানে যাই ঘটুক আর যেভাবেই ঘটুক তার দায় উপজেলা আওয়ামী লীগের। এই ঘটনায় আমি অত্যন্ত কষ্ট পেয়েছি। ভবিষ্যতে যাতে নেতাকর্মীরা এসব বিষয়ে সতর্ক থাকে এ বিষয়ে নির্দেশনা দেয়া হয়েছে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান বলেন, শুনেছি মঞ্চে বসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় দুই জন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতির শান্ত, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close