ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পাওনা টাকা নিয়ে বিরোধে জুড়ীতে যুবক হত্যা, আটক ৪
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০২৪, ৬:১১ পিএম  (ভিজিট : ৫৫০)
মৌলভীবাজারের জুড়ীতে এক যুবককে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২২ জুন) দিবাগত রাতে উপজেলার জায়ফরনগর ইউপি গরেরগাঁও গ্রামে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই ৪ জনকে আটক করেছে।

খোঁজ নিয়ে জানা গেছে,  শনিবার (২২ জুন) দিবাগত রাতে গরেরগাঁও গ্রামের প্রবাসী সুমন আহমদের ছেলে আরমানকে ঘর থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় একই গ্রামের তৈমুছ আলীর ছেলে রফিক মিয়া (৪২) গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে গভীর রাতে গরেরগাঁও গ্রামের রফিক মিয়ার উপর হামলা করে একই গ্রামের ইয়াজ মিয়া ছেলে তানভীর। পরে সে আরমানকে ঘর থেকে ডেকে এনে বুকে বেশ কয়েকবার ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে ঘটনাস্থলেই আরমানের মৃত্যু হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত রফিক মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

ঘটনার পর জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে গরেরগাঁও গ্রামের মৃত চান মিয়ার ছেলে ইয়াজ মিয়া (৫০), তার দুই ছেলে তানভীর আহমেদ (২৫) ও তুহিন আহমেদ (১৬) এবং মৃত চেরাগ আলীর ছেলে তাজ উদ্দিন (৫৫) কে আটক করে।

জুড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, আমরা গভীর রাতে খুনের বিষয়টি জেনে ঘটনাস্থলে যাই। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে নিয়ে আসি। আরমানের গলার নীচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

জুড়ী থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, খুনের ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। মরদেহ মৌলভীবাজার মর্গে রাখা আছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close