ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কালুরঘাটে ফেরির সঙ্গে নৌকার ধাক্কা, বিদ্যুৎ কর্মী নিখোঁজ
প্রকাশ: শনিবার, ২২ জুন, ২০২৪, ১১:১৩ পিএম  (ভিজিট : ৩৯২)
চট্টগ্রামের কর্ণফুলী নদীর কালুরঘাট ফেরিঘাটে নৌকা থেকে পড়ে এক পল্লী বিদ্যুৎ কর্মী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় উদ্ধার হয়েছে আরও এক যাত্রী। দুর্ঘটনার পর কালুরঘাট মোহরা ফায়ার সার্ভিস উদ্ধারে তৎপরতা চালিয়ে যাচ্ছে। সেখান থেকে ডুবুরি দল চাওয়া হয়েছে। এরই মধ্যে আগ্রাবাদ স্টেশন থেকে একটি ডুবুরি দল অভিযান পরিচালনা করছে।

শনিবার (২২ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে কালুরঘাট সেতুর পশ্চিম প্রান্তের ফেরিঘাটে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিখোঁজ রয়েছেন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক আশরাফ উদ্দিন কাজল (৪৮)। তিনি বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদণ্ডী ৩ নম্বর ওয়ার্ডের মরহুম মেজর হাবিবুর রহমানের ছেলে। উদ্ধার হওয়া যাত্রীর নাম নূর কাদের (৩৮)। তিনি বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ইমামুল্লার চরের ছবুর আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী আবদুর শুক্কুর বলেন, ফেরিঘাটে নৌকায় যাত্রী তোলার সময় প্রবল স্রোতে নৌকাটি ফেরির সাথে ধাক্কা লেগে দুই যাত্রী নদীতে পড়ে যান। একজন উঠতে পারলেও অপরজন তলিয়ে গেছেন নদীতে। এখন ফেরি ঘাটে ফেরি চলাচল বন্ধ রয়েছে।

এদিকে সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম উল্লাহ বলেন, আমরা খবর পাই, বোয়ালখালী অংশ থেকে শহর অংশে একটি ফেরি এসে পাড়ে স্থির হওয়ার আগেই কয়েকজন যাত্রী পাশে থাকা নৌকায় উঠে যায়। এক পর্যায়ে ফেরিটি সোজা করার সময় নৌকার সঙ্গে ধাক্কা লাগলে সেখান থেকে দুজন নদীতে পড়ে যায়। আমরা এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিস্তারিত পরে বলা যাবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কালুরঘাট ফেরিঘাট   আনোয়ারা-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close