ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ঢামেকে চোর সন্দেহে এপ্রোন পরা নারী আটক
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ১০:৫৫ পিএম  (ভিজিট : ৪২৬)
নবজাতক চুরি সন্দেহে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রিপা আক্তার (২২) নামে এক তরুণীকে আটক করেছে হাসপাতালে দায়িত্বরত আনসার সদস্যরা। 

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা সারে ৬টার দিকে হাসপাতালে পুরাতন ভবনের ২১২ নম্বর গাইনি ওয়ার্ড থেকে এপ্রোন পরা ওই তরুণীকে আটক করে দায়িত্বরত নারী আনসার সদস্যরা। পরে তাকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

২১২ ওয়ার্ডের প্রবেশদ্বারের ডিউটিরত নারী আনসার সদস্য লুৎফা আক্তার জানান, রিপা নামে ওই তরুণী সাদা এপ্রোন পরা অবস্থায় ওয়ার্ডের ভিতরে ঘোরাঘুরি করছিল। সন্দেহ হলে তার কাছে কারণ ও পরিচয় জানতে চাওয়া হলে সে কোনো উপযুক্ত কারণ ও পরিচয় দিতে পারেনি। পরে বিষয়টি হাসপাতালের আনসার কর্তৃপক্ষদের অবগত করা হয়। পরে ওই তরুণীকে আটক করে হাসপাতালে প্রশাসনিক ব্লক এলাকায় নিয়ে যাওয়া হয়।

আটক ওই তরুণী হাসপাতালে সাংবাদিকদের জানান, মামুন নামে তার এক বন্ধুর মাকে দেখতে হাসপাতালে দেখতে এসেছে। এপ্রোন পরে কেন এসেছে জিজ্ঞাসা করায় সে বলে এটা পড়ে হাসপাতালে আসাটা তার চরম ভুল হয়েছে। এপ্রোন কোথায় পেয়েছে জিজ্ঞাসা করলে ওই তরুণী একবার বলে বন্ধু মামুন তাকে দিয়েছে, আরেকবার বলে নিউমার্কেট থেকে কিনেছে।

ওই তরুণী কামরাঙ্গীরচর এলাকায় একটি ওষুধ কোম্পানিতে প্রতিনিধি হিসাবে চাকরি করেন বলে দাবি করেন। তিনি হাজারীবাগ সেকশন ঢাল এলাকায় একটি বাসায় থাকেন।

হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যদের প্রধান প্লাটুন কমান্ডার (পিসি) মিজানুর রহমান জানান, ওই নারীকে আটকের পরপরই এক এক সময় এক এক কথা বলে। একবার বলে নিউমার্কেটে থাকে আর একবার বলে হাজারীবাগ এলাকায় থাকে। তবে ওই তরুণীকে আটকের পর সে নিজেকে ডাক্তার পরিচয় দেয়নি।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান জানান, ওই তরুণীকে আটক করার কারণ কিছুদিন আগে ওই লেবার ওয়ার্ড থেকেই একটি নবজাতক চুরি যাওয়ার ঘটনা ঘটে। ওই নারীকে আমরা পুলিশে দিয়েছি। বিস্তারিত পুলিশে খুঁজে বের করবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close