ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বখাটেদের হামলার শিকার শিশু, ৩দিনেও আসামি আটক না হওয়ায় ক্ষোভ
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৯:৪৭ পিএম  (ভিজিট : ৪৩৪)
মুন্সীগঞ্জের গজারিয়ায় ৫ বখাটেদের হামলার শিকার হয়েছে চার বছরের এক শিশু। স্থানীয় লোকজন ওই পাঁচ তরুণের কর্মকাণ্ডের সমালোচনা করায় এ হামলা হতে পারে বলে ধারণা ওই শিশুর স্বজনরা। তবে ঘটনার তিন দিন পার হলেও এখনো পর্যন্ত কেউ আটক না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

হামলায় আহত ওই শিশুর নাম নাম তাহসিন। সে গুয়াগাছিয়া ইউনিয়নের দত্তেরচর গ্রামের হান্নান মুন্সীর ছেলে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী ও হামলার শিকার শিশুটির মা রূপালী বেগম বলেন, স্থানীয় ৫ বখাটে শুভ, রমজান, শাকিল, জিহাদ ও রিমন প্রায় বিকেলে আমাদের বাড়ির সামনে রাস্তা দিয়ে হেঁটে যায়। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় তারা বিভিন্ন মেয়েদের উত্ত্যক্ত করে বলে আমরা জানতে পেরেছি। স্থানীয় লোকজন সবাই তাদের এই কর্মকাণ্ডে বিরক্ত। গত মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে আটটার দিকে এরা পাঁচজন আরো কিছু লোকজন নিয়ে আমাদের মহল্লায় হামলা করে। এ সময় তারা আমার ঘরে ভাঙচুর চালিয়ে প্রায় এক লক্ষ টাকার ক্ষতি সাধন করে। 

তিনি বলেন, আমি তাদের বাধা দিতে গেলে আমাকে মারধর করে। এ সময় আমার চার বছরের শিশু পুত্র তাহিসন তাদের সামনে চলে আসলে তাকেও লোহার রড এবং লাঠি দিয়ে পিটিয়ে আহত করে তারা। আহত তাহসিনকে আমরা প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক আমাদের ঢাকা পাঠিয়ে দেন। 

তিনি আরও বলেন, 'আমার স্বামী বিদেশ থাকে, কোনদিন ওই বখাটে ছেলেদের সাথে আমার কথা কাটাকাটি হয়নি। কেন তারা আমাদের বাড়িঘরে হামলা চালালো তা আমার জানা নেই। এ ঘটনায় আমি থানাতে লিখিত অভিযোগ দায়ের করেছি তিন দিন হয়ে গেলো। এখনো পর্যন্ত কোনো আসামি আটক না হওয়ায় আমরা হতাশ'।

স্থানীয় বাসিন্দা ইউসুফ মিয়া বলেন, 'ছেলেগুলো বখাটে স্বভাবের। প্রায় সময় দেখি রাস্তা দিয়ে হেটে তারা মেয়েদের উত্ত্যক্ত করে। এলাকাবাসীর বিভিন্ন কারণে তাদের উপর বিরক্ত'।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার ওসি মো. রাজিব খান বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close