ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পারিবারিক কলহের জেরে লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬:৪৪ পিএম  (ভিজিট : ৩৬৪)
পারিবারিক কলহের জেরে লক্ষ্মীপুরের রামগতিতে স্ত্রী শাহনাজ বেগম (২৫) কে কুপিয়ে হত্যা করেছে স্বামী শিহাব উদ্দিন। ঘটনার পর থেকে পলাতক রয়েছে পাষণ্ড স্বামী সিহাব। 

বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চর সেকান্দর এলাকার সুজনগ্রামে ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। নিহত শাহনাজ বেগম ওই এলাকার বাসিন্দা। ঘাতক সিহাবের বাড়ি একই উপজেলার শ্যামলগ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে রামগতি উপজেলার সুজনগ্রামের একটি মসজিদে মুয়াজ্জিনের কাজ করতেন শিহাব উদ্দিন। এই সুবাধে ওই এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্ত্রী শাহনাজ বেগমসহ বসবাস করতেন তিনি। সকালে অন্যত্র খাসি জবাই করে বাসায় ফিরেন শিহাব। এসময় পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শিহাবের হাতে থাকা ধারালো চুরি দিয়ে স্ত্রী শাহনাজ বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে সে। পরে ঘরে শাহনাজ বেগমের লাশ ফেলে পালিয়ে যায় শিহাব। ঘটনার কিছুক্ষণ পর ঘর থেকে রক্ত বের হতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রামগতি থানার ওসি মো. মোসলেহ উদ্দিন জানান, স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় এখনো কোন মামলা হয়নি। অভিযুক্ত ঘাতক স্বামী শিহাব উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত চলছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close