ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কালিয়াকৈরে ফিলিং স্টেশনে হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ২
প্রকাশ: মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ১২:৪০ পিএম  (ভিজিট : ১২০৬)
গাজীপুরের কালিয়াকৈর সেই ফিলিং স্টেশনে হামলা চালিয়ে ভাঙচুর নগদ অর্থ লুটের ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। ওই ঘটনায় অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করা হয়েছে।

গ্রেফতারকৃত হলো- টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার রনারচালা এলাকার সরু মিয়া (৫০) ও তার ছেলে মামুন (৩০)। একই এলাকার রাহাত। অভিযুক্ত দুই আসামিকে মঙ্গলবার (১৮ জুন) দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) সকালে এমন তথ্য জানান কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম। এর আগে গতকাল (সোমবার) বিকেলে পাঁচটার দিকে ওই ফিলিং স্টেশনে হামলা ও নগদ অর্থ লুটের ঘটনা ঘটে। ওই দুজনকে আটক করা হয়।

আজমত আলী ফিলিং স্টেশনের মালিক শফি উদ্দিন আহম্মেদ জানান, ঈদের দিন সন্ধ্যায় সুরু মিয়া, মামুন, রাহাতসহ তাদের সহযোগী ৫/৬ জন দুষ্কৃতিকারী মোটরসাইকেল যোগে এসে আজমত আলী ফিলিং স্টেশনে আকস্মিক হামলা করে লুটপাট চালায়। এসময় মালিক শফি উদ্দিনের ভাতিজা রাতুল তাদেরকে বাধা দিলে হামলাকারীরা তাকে পিটিয়ে মারতুলকে জখম করে। এক পর্যায়ে তার মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। ফিলিং স্টেশনের মালিক শফি উদ্দিন ভাতিজাকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা তাকেও পিটিয়ে আহত করে। হামলাকারীরা এসময় পাম্পের ক্যাশ থেকে নগদ সাত লাখ টাকা লুটে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে মামুন, সরু মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ওই ঘটনায় শফি উদ্দিন বাদী হয়ে গতকাল সোমবার সন্ধ্যায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল বিশ্বাস ফেন্সি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছে। তাদেরকে আজ (মঙ্গলবার) দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআইৎ


আরও সংবাদ   বিষয়:  ফিলিং স্টেশনে হামলা-মামলা-গ্রেফতার   কালিয়াকৈর-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close