ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ: রবিবার, ১৬ জুন, ২০২৪, ৩:৪৪ পিএম  (ভিজিট : ২৯২)
রাজধানীর মালিবাগ রেলগেটে ট্রেনে কাটা পরে আলম হোসেন (৫৬) নামে এক  ব্যক্তি মারা গেছে। তিনি পান-সুপারির ব্যবসা করতেন। রোববার (১৬ জুন) বেলা সারে ১২টার দিকে মালিবাগ রেলগেটে ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা দুপুর দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও ফায়ার সার্ভিসের লিডার মোঃ কামরুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পাই মালিবাগ রেলগেটে এক ব্যক্তি ট্রেনে কাটা পরেছে। দ্রুত সেখানে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে আসে মৃত আলম হোসেনের ছেলে আবু বকর সিদ্দিক। তিনি বলেন, তাদের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বটগ্রাম গ্রামে। বর্তমানে খিলগাও নন্দিপাড়া ব্রিজ এলাকায় থাকে। তার বাবা নন্দিপাড়া এলাকায় পান সুপারির ব্যবসা করতেন। সকালে মালিবাগ যান পান সুপারি কিনতে। দুপুরে জানতে পারি তার বাবা মালিবাগে ট্রেনে কাটা পরেছেন। পরে ঢাকা মেডিকেলে এসে বাবার মরদেহ দেখতে পাই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানায় জানানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ট্রেনে কাটায় ব্যবসায়ীর মৃত্যু   রাজধানী-ঢাকা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close