ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৮:৪২ পিএম  (ভিজিট : ৩৮৮)
ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুস সাত্তার সরকার। ছবি: প্রতিনিধি

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুস সাত্তার সরকার। ছবি: প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে শ্যালো চালিত ভটভটির ধাক্কায় অটোভ্যানে থাকা যাত্রী আলতাব হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ভটভটিতে থাকা ৭ জন যাত্রী ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা।

নিহত আলতাব হোসেন দিনাজপুরের হাকিমপুর উপজেলা ষষ্ঠীতলা এলাকার আব্দুর রহমানের ছেলে। আহতরা সকলে বিরামপুর উপজেলার বাসিন্দা। 

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের সিংড়া ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দিনাজপুরের বিরামপুর উপজেলা থেকে শ্যালো চালিত ভটভটি কয়েকজন যাত্রী কুরবানির গরু কেনার জন্য ঘোড়াঘাটের রানীগঞ্জ বাজারে যাচ্ছিল। পথে সিংড়া ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় অসাবধানতা বসত পেছন থেকে একটি অটোভ্যানকে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। এতে অটোভ্যানে থাকা যাত্রী আলতাব হোসেন ঘটনাস্থলেই নিহত হন। ভটভটিতে থাকা ৭ জন যাত্রী ছিটকে পাকা রাস্তায় পরে গিয়ে গুরুতর আহত হন।

অপরদিকে, ঘোড়াঘাটে ট্রাকের ধাক্কায় আব্দুস সাত্তার (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর আড়াইটার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের ভেলাইন গ্রীনটেক অটো রাইস মিল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আব্দুস সাত্তার উপজেলার বুলাকিপুর ইউনিয়নের ভেলাইন গ্রামের মৃত পারাতুল্লা শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আব্দুস সাত্তার উপজেলার রানিগঞ্জ বাজারে যাওয়ার জন্য সড়ক পার হচ্ছিলেন। এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইউপি সদস্য মুসফিকুর রহমান জানান, অজ্ঞাত ঘাতক ট্রাকটি ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ পৃথক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ জন অটোবাইক যাত্রী গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। 

তিনি আরও জানান, দুর্ঘটনাস্থল থেকে ভটভটি ও অটোভ্যান উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত দুই ব্যক্তির পরিবারকে খবর দেওয়া হয়েছে ও আহতদের চিকিৎসার খোঁজ খবর নেওয়া হচ্ছে। এ ঘটনায় পৃথকভাবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   হতাহত   ঘোড়াঘাট-দিনাজপুর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close