ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অটোরিক্সার সঙ্গে ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৮:১৬ পিএম  (ভিজিট : ৩৫৪)
পটুয়াখালীতে অটোরিক্সার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে অধরা ইসলাম মোহনা নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুন) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

অধরা সরকারি মহিলা কলেজে মানবিক বিভাগ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি পৌর শহরের শিমুলবাগ এলাকার রাসেল মুন্সির মেয়ে।

নিহত অধরার সহপাঠী চাঁদনী জানান, বেলা পৌণে ১১টার দিকে প্রাইভেট পড়া শেষ করে নাস্তা খাওয়ার জন্য তারা পৌরসভার মোড় থেকে অটোতে করে চৌরাস্তার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আসলে অসাবধনতাবসত অধরার গলায় থাকা ওড়নাটি অটোরিক্সার চাকার সঙ্গে পেচিয়ে যায়। এতে তার গলায় ফাঁস পড়ে শ্বাসরুদ্ধ হয় এবং অটোরিক্সাটি বন্ধ হয়ে যায়। তখন অটোতে থাকা অপর যাত্রী মারুফাসহ অধরাকে নিয়ে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল হাসপাতালে গেলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পটুয়াখালী সদর থানার ওসি মোহাম্মদ জসিম জানান, এ ব্যাপারে থানায় একটি  অপমৃত্যুর মামলা করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close