ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

আলমডাঙ্গায় পরিবহনের ধাক্কার মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ৫:০৫ পিএম  (ভিজিট : ২২৮)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মোটরসাইকেল চালানো অবস্থায় মোবাইলে কথা বলার সময় এসবি পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

বুধবার (১২ জুন) সকালে আলমডাঙ্গা হাটবোয়ালিয়া সড়কের কুয়াতলা মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে মারাত্মক আহত হয়। 

স্থানীয়রা জানান, আহত অবস্থায় গরু ব্যবসায়ী রাজিবুল ইসলামকে (৩০) উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে। সে উপজেলার হারদী গ্রামের বুদো মন্ডলের ছেলে। তিনি নিজ বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে গরু কিনতে হাটবোয়ালিয়া যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজিবুল ইসলাম বুধবার মোটরসাইকেল যোগে হাটবোয়ালিয়া অঞ্চলে গরু কিনতে যাচ্ছিল। মোটরসাইকেল চালানোর সময় সে মোবাইল ফোনে কথা বলছিল। কুয়াতলা মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে হাটবোয়ায়িলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এসবি পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রাজিবুল ইসলাম মোটরসাইকেলসহ পরিবহনের নিচে পড়ে মারাত্মক আহত হয়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে হারদী ও পরে কুষ্টিয়া জেলারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে।

আলমডাঙ্গা থানার ওসি শেখ গণি মিয়া জানান, আলমডাঙ্গা হাটবোয়ালিয়া সড়কের কুয়াতলা মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পরিবহনের সাথে মোটরসাইলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক গরু ব্যবসায়ী রাজিবুল আহত হয়। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে গেলে তার মৃত্যু হয়। গরু ব্যবসায়ীর পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close