ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাঙ্গায় তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৬:০৬ পিএম  (ভিজিট : ৪২৪)
ফরিদপুরের জেলার ভাঙ্গা উপজেলায় ৩ বছরের এক শিশু কন্যা বাচ্চা
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কে বাড়ির থেকে প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে বখাটে যুবক রহিম শেখকে (৩৫) আসামি করে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামি পলাতক রয়েছেন। 

এমন ঘটনাটি ঘটেছে ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাড়রা গ্রামে। বখাটে যুবক ওই গ্রামের খবির শেখের ছেলে তিনি অটোভ্যান চালক। রহিম শেখ এক ছেলে ও দুই মেয়ের পিতা।

এ ঘটনায় সোমবার (১০ জুন) রাত দুইটার দিকে শিশু কন্যার মা বাদী হয়ে ওই বখাটেকে আসামি করে ভাঙ্গা থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামি রহিম শেখ পলাতক রয়েছেন। 

পুলিশও পরিবারের সূত্রে জানা যায়, বখাটে যুবক রহিম শেখের ছেলের সঙ্গে খেলাধুলা করতে যায় পাশের বাড়ির ওই শিশু কন্যা। পরে বখাটে রহিম তার ছেলেকে মোবাইল হাতে দিয়ে অন্যত্র স্থানে সরিয়ে দিয়ে শিশু কন্যাকে প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে পুকুরপাড়ের গাছ বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটির চিৎকার করলে পার্শ্ববর্তী এলাকার এক মহিলা রাবেয়া বেগম পুকুর পাড়ে কাপড় ধুতে আসলে বাচ্চা মেয়ের কান্না শব্দ পেলে এগিয়ে গিয়ে দেখতে পায় শিশু কন্যাটি বিবস্ত্র অবস্থায় আছে। পরবর্তীতে রাবেয়া বেগম কোন উপায়-অন্ত না পেয়ে বাচ্চাটিকে উদ্ধার করে তার মায়ের কাছে পৌঁছে দেয়। পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হলে এলাকার কিছু  ব্যক্তিগণরা আপস মীমাংসার জন্য চেষ্টা চালায়। 

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনার সত্যতা মিললে এর বিরুদ্ধে মামলা রুজু করেন। এ ঘটনায় তদন্তকারী অফিসার পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আব্দুল হক ঘটনাটি নিশ্চিত করে জানান, শিশুটিকে প্রলোভন দেখিয়ে পুকুরপাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়েছে ওই বখাটে রহিম। এ বিষয়ে শিশু ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত রহিম শেখর বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। আসামি গ্রেফতার করার চেষ্টা চলছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  শিশুকে ধর্ষণের চেষ্টা   থানায় মামলা   ভাঙ্গা-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close