ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সদরে ইউএনও’র প্রেস ব্রিফিং
নাটোরে আরও ৩৪৫ ঘর পাচ্ছেন গৃহহীন ও ভূমিহীনরা
প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০২৪, ১০:৩৪ পিএম আপডেট: ০৯.০৬.২০২৪ ১০:৫৫ পিএম  (ভিজিট : ৩৩৫)
নাটোর সদরে ৫ম পর্যায়ের ২য় ধাপে আগামী ১১ জুন প্রধানমন্ত্রীর নির্দেশনায় ভূমিহীন ও আশ্রয়ণ প্রকল্পের ৩৪৫টি ঘর উদ্বোধন উপলক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ জুন) বিকেল ৪টায় সদর উপজেলা পরিষদ হল রুমে এ সংক্রান্ত প্রেস ব্রিফিং করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আক্তার জাহান সাথী।

এসময় উপস্থিত ছিলেন নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফরাজি রফিক আহম্মদ বাবন, ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুফি সান্টু, বিটিভির জেলা সংবাদদাতা জালালউদ্দিনসহ জেলায় কর্মরত গণ্যমাধ্যমকর্মীরা।  

প্রেস ব্রিফিং থেকে বলা হয়, ইতোমধ্যে সদর উপজেলায় ১ম, ২য়, ৩য়, ৪র্থ, ৫ম ধাপে মোট ১১৩৯টি গৃহ নির্মিত হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ১১ জুন নাটোর সদর উপজেলায় ৫ম পর্যায়ে এর ২য় ধাপে নির্মিত ব্যারাকে ১৯২ আশ্রয়ণ প্রকল্পে ১৫০টি ঘর উদ্বোধন করা হবে। প্রথম পর্যায়ে ১ লক্ষ ৭৫ হাজার প্রতিটি ঘড় নির্মাণ ব্যয় ধরা হয়েছিল বর্তমানে নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৩ লক্ষ ৪ হাজার ৫০০ টাকা করে।  

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন প্রকল্প ‘আশ্রয়ণ-২’-এর আওতায় পঞ্চম ধাপে আরও ১৫০ গৃহহীন ও ভূমিহীন ঘর পাচ্ছেন। আগামী মঙ্গলবার (১১ জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ভূমি ও গৃহহীন পরিবারকে দুই শতাংশ জমিসহ ঘরের কবুলিয়ত দলিল, নামজারি, সনদ, ডিসিআর কপি ও ঘরের চাবি হস্তান্তর করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আশ্রয়ণ প্রকল্পের ঘর   গৃহহীন-ভূমিহীন   নাটোর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close