ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় শিক্ষক মৃত্যুর ঘটনায় মামলা
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০২৪, ৫:৩৭ পিএম আপডেট: ০৮.০৬.২০২৪ ৫:৩৯ পিএম  (ভিজিট : ৩৪৫)
শিক্ষক মাসুদ রানা। ছবি: সংগৃহীত

শিক্ষক মাসুদ রানা। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে প্রতিপক্ষের হামলায় মাসুদ রানা (৫০) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ১৩ জনকে অভিযুক্ত করে গত বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে কামারখন্দ থানায় এজাহার দায়ের করলে গতকাল (শুক্রবার) সন্ধ্যায় মামলা রুজু করে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

এজাহারভুক্ত ব্যক্তিরা হলেন- উপজেলার রায়দৌলতপুর দক্ষিণপাড়ার বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য লুৎফর রহমান (৬৫), মো. ছামাদ (৬০), মো. সানোয়ার (৫৫), মো. হাসান (২৮), বাবু ওরফে রাসেল (৩০), মো. আরিফ (৩৫), মো. রুবেল (৩৮), মো. আরাফাত (২১), মো. আমিরুল (৪০), মো. জিন্নাহ (৪০), মো. জাহাঙ্গীর, গোলাম রব্বানী (৫৫) এবং মো. সুজন (৩০)।

নিহত মাসুদ রানা উপজেলার রায়দৌলতপুর দক্ষিণপাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে ও শেলবরিষা বিইউকে উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত বুধবার রাতে উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে এক প্রার্থীর বিজয় মিছিল শেষে বলরামপুর বাজারের একটি জুয়েলার্সের দোকানে বসে ছিলেন মাসুদ রানা। এসময় অভিযুক্ত ব্যক্তিরা তাকে ডেকে সড়কের ওপর নিয়ে আসে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে মাসুদ রানাকে সজোরে বুকে লাথি ও কিল ঘুসি মারতে থাকে। এতে আগে থেকে ওপেন হার্ট সার্জারির কারণে তার হৃদযন্ত্রের সমস্যা গুরুতর হলে তিনি মাটিতে লুটে পড়েন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে তার ইসিজি রিপোর্ট করার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. রেজাউল ইসলাম জানান, উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা শেষে প্রতিপক্ষের হামলায় মাসুদ রানার মৃত্যুর ঘটনায় তার স্ত্রীর এজাহার দায়ের করলে মামলা রুজু করা হয়। বিষয়টি অতি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। মামলায় এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   শিক্ষকের মৃত্যু   মামলা   কামারখন্দ-সিরাজগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close