ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

র‌্যাব পরিচয়ে কারখানা কর্মকর্তাদের তুলে শ্রমিকদের বেতনের টাকা লুট
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ৫:৪৪ পিএম  (ভিজিট : ৩৮০)
গাজীপুরের শ্রীপুরে র‌্যাব পরিচয়ে কারখানা কর্মকর্তাদের অস্ত্রের মুখে তুলে নিয়ে ১৯ লাখ ৪৫ হাজার টাকা লুটের অভিযোগ উঠেছে অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়নপুর বাজার সংলগ্ন সেলভো ক্যামিকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের কারখানার ৩নং গেটের সামনে থেকে কারখানা কর্মকর্তাদের তুলে নেয়া ঘটনা ঘটেছে। পরে প্রায় ঘণ্টা খানেক পর বিকেল সাড়ে ৫টার অপহৃতদের গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় নামিয়ে দেয়া হয়।

জানা গেছে, বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে একটি প্রাইভেট ব্যাংক থেকে কারখানা শ্রমিকদের ঈদ বোনাস ও ট্রাক ভাড়া দেয়ার জন্য ১৯ লাখ ৪৫ হাজার টাকা তোলা হয়। পরে একটি প্রাইভেট যোগে টাকাসহ কর্মকর্তারা উপজেলার নয়নপুর বাজার এলাকায় সেলভো ক্যামিকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের কারখানায় যাচ্ছিলেন। কর্মকর্তাদের নিয়ে টাকাসহ প্রাইভেটকারটি কারখানার ৩নং গেটে সামনে পৌচ্ছানো মাত্রই অজ্ঞাতনামা একটি টয়োটা এক্স নোয়া গাড়ি দিয়ে এসে ওই প্রাইভেট কারের গতিরোধ করে। পরে প্রাইভেটকার থেকে কর্মকর্তাদের নামিয়ে নোয়া গাড়িতে তুলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে ঢাকার দিকে রওনা দেন। প্রায় এক ঘন্টা পর বিকেল সাড়ে ৫টার টাকা ব্যাগ রেখে অপহৃত তিন কারখানা কর্মকর্তাকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় নামিয়ে দেয়া হয়।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close