ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মায়ের সাথে অভিমানে মামার দোকানে শিক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ১০:৪১ এএম  (ভিজিট : ৫৩২)
কিশোরগঞ্জের হোসেনপুরে মায়ের সাথে অভিমান করে মির্জা সাজ্জাত হোসেন নুর (১৩) নামে এক শিক্ষার্থী গলায় তার পেঁচিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে উপজেলার উপজেলা পরিষদের সামনে মা কম্পিউটার একাডেমি ও স্টুডিওতে এ ঘটনা ঘটে। 

নিহত মির্জা সাজ্জাত উত্তর পুমদী গ্রামের মীর্জা মোবারক হোসেনের ও নূরে আরা ছবি দম্পতির ছেলে। সে হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, মেধাবী শিক্ষার্থী মির্জা সাজ্জাদ হোসেন নুর কয়েকদিন ধরে কম্পিউটারে গেমস ও কার্টুন দেখায় খুব আসক্ত হয়ে পড়েছিল। যেজন্য গত কয়েকদিন ধরে সে নিয়মিত স্কুলে যেত না; এদিন তার মা তাকে ধমক দিয়েছিল। এ নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে সে। গতকাল (বৃহস্পতিবার) বিকেলে তার মামার কম্পিউটার দোকানের শাটার বন্ধ করে বৈদ্যুতিক পাখার হুকে গলায় কম্পিউটারের তার পেঁচিয়ে আত্মহত্যা করে সে। তার মামা দোকান খোলার জন্য ডাকাডাকি করলেও দোকান না খোলায় তিনি পেছন দিক দিয়ে প্রবেশ করে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কিশোরগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোসেনপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ টুটুল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ বাড়ি থেকে লাশ উদ্ধার করে রাতেই  থানায় নিয়ে আসা হয়েছে। আজ (শুক্রবার) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় আত্মহত্যার মামলা হবে বলে তিনি জানান। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  শিক্ষার্থীর আত্মহত্যা   কিশোরগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close