ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ১২:৫৩ এএম আপডেট: ০৬.০৬.২০২৪ ১:৩৬ এএম  (ভিজিট : ২২৪৫)
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ফারুক আহমেদ (আনারস মার্কা) ৫৮,৩৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সিরাজুল ইসলাম ফেরদৌস(ঘোড়া) পেয়েছেন ২৫,৬৮১ ভোট।

বুধবার (৫ জুন) রাতে ভোট গণনা শেষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম ফলাফল ঘোষণা করেছেন।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ১৫৬টি কেন্দ্রে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এছাড়াও ওই দিন রাতে ভোট গণনা শেষে বেসরকারি ঘোষিত ফলাফলে দেখা যায়, মোঃ মেহেদী হাসান (চশমা) প্রতীকে ৩২,৪০৪ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. খাইরুল আমিন (মাইক) ২৩,৫৪৪ ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা আক্তার শিউলী (ফুটবল) প্রতীকে ৩৮,৮০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবিনা ইয়াসমিন পুতুল (কলস) ২০,৮২৫ ভোট পেয়েছেন।

এই উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী নবীনগর উপজেলায় ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার রয়েছে ৪ লাখ ৩৮ হাজার ১৬৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ২ লাখ ২৮ হাজার ৬৯৮ জন এবং নারী ভোটার সংখ্যা ২ লাখ ৯ হাজার ৪৬৯ জন। তৃতীয় লিঙ্গের ভোটার সংখ্যা ২ জন। উপজেলা পরিষদ নির্বাচনে ১৫৬টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close