ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাইক্ষ্যংছড়ি উপজেলায় ২য় ধাপের নবনির্বাচিতদের শপথ ১১ জুন
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ২:০১ পিএম  (ভিজিট : ৩৭৪)
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের শপথ ১১ জুন অনুষ্ঠিত হবে।

বুধবার (৫ জুন) সকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশন'র উপপরিচালক শাহিনা সুলতানা স্বাক্ষরিত এক পত্র জারীর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ আগামী ১১ জুন মঙ্গলবার সকাল ৯টায় চট্টগ্রাম টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) অডিটোরিয়াম হল রুমে শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ কামাল উদ্দিন ও নারী ভাইস চেয়ারম্যান সানজিদা আক্তার রুনা শপথ নেবেন।

উল্লেখ্য, চট্টগ্রাম বিভাগীয় কমিশন থেকে প্রেরিত চিঠি'র তথ্যানুযায়ী শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশগ্রহণের লক্ষ্যে বান্দরবানের লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণকে ১১ জুন বেলা ১২টা ৩০ মিনিটে টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই), আইস ফ্যাক্টরি রোড,চট্টগ্রাম অডিটোরিয়াম হল রুমে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়া শপথ গ্রহণের আগের দিন অর্থাৎ ১০ জুনের মধ্যে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের সর্বশেষ স্থাবর ও অস্থাবর সম্পত্তির বিবরণ-সংবলিত হলফনামা চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখায় প্রেরণ নিশ্চিত করতে বলা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close