ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুয়েটে শিক্ষক কর্মকতা-কর্মচারীদের মানববন্ধন
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১০:০৯ পিএম  (ভিজিট : ৩৭৮)
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের আহবানে মঙ্গলবার (৪ জুন) সারাদেশে পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে একযোগে পালিত হয় শিক্ষকদের অর্ধদিবস, কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি। সর্বজনীন পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন প্রত্যাহার, বিশ্ববিদ্যালয় শিক্ষকদের জন্য সুপার গ্রেড চালু এবং স্বতন্ত্র বেতন স্কেল প্রবর্তনের দাবিতে পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীরা গত ১৯ মে থেকে আন্দোলন শুরু করেন।

শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শিক্ষক সমিতি সকাল ৮ টা থেকে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষকেরা একযোগে কর্মবিরতি পালন শুরু করেন। যা অব্যাহত থাকে বেলা ১ টা পর্যন্ত। এরইমধ্যে বেলা ১১ টা থেকে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন শিক্ষকেরা।

কুয়েট শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. আব্দুল হাসিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ড. মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তৃতা করেন ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক পলাশ সাহা, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাঈম হাসান, গণিত বিভাগের অধ্যাপক ড. হাবিবুর রহমান, অধ্যাপক ড. এম এম তওহিদ হাসান, মেকানিক্যাল বিভাগের অধ্যাপক মো. হেলাল আন নাহিয়ান, অধ্যাপক মোহাম্মদ আরিফুল ইসলাম প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সর্বজনীন পেনশন বাতিলের দাবি   কুয়েট শিক্ষক সমিতি   মানববন্ধন  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close