ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নির্যাতনের পর মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যার অভিযোগ, স্বামী আটক
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১০:০২ পিএম  (ভিজিট : ২৯২)
গৃহবধূকে নির্যাতন শেষে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। সোমবার (৩ জুন) ঝালকাঠির ওস্তাখান এলাকায় এ ঘটনা ঘটলেও আজ (মঙ্গলবার) দুপুরে সাবেক ইউপি চেয়ারম্যান গৃহবধূর পরিবারকে মুঠোফোন জানান। বিকেলে পুলিশ নিহতের স্বামী জাকির হোসেন মাঝিকে আটক করেছে। 

অভিযুক্ত জাকির মাঝি সদর উপজেলার ওস্তাখান গ্রামের আ. মাঝির ছেলে। নিহত মুক্তা আক্তার শহরের কিফাইত নগর এলাকার মোস্তফা শরীফের মেয়ে।

পরিবারের পক্ষে রুবেল খান অভিযোগ করে জানান, গতকাল (সোমবার) সকাল সাড়ে ৯টায় শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে মুমূর্ষু হলে মুখে বিষ ঢেলে আত্মহত্যার চেষ্টার কথা বলে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়। সেখানে আশঙ্কাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (মঙ্গলবার) সকালে মারা যায় মুক্তা আক্তার।

এদিন দুপুরে সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাকির হোসেন মুঠোফোনে মোস্তফা শরীফকে জানান। ওই সময় থানা পুলিশকে জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। 

এদিকে মৃতদেহ গোসলের সময় মুক্তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের বাড়িতে লোকজন আসতে শুরু করলে স্বামী জাকির মাঝিও সেখানে যায়। সদর থানার এসআই আসাদ নিহতের বাবার বাড়ি থেকে জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। 

নিহত মুক্তা আক্তারের ১২ বছর বয়সী ছেলে মাহমুদ ও ৪ বছর বয়সী জুই নামের কন্যা সন্তান রয়েছে। মেয়ের অকাল মৃত্যুতে কান্নায় মুরছা যাচ্ছেন বাবা মোস্তফা শরীফ, মাসহ অন্যান্য আত্মীয়রা। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, স্বামীর বাড়িতে অসুস্থ হয়ে বরিশাল হাসপাতালে মারা গেছে। বাবার অভিযোগ নির্যাতনের পরে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জাকির হোসেনকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মামলা রুজু করা হবে।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  গৃহবধূকে নির্যাতন-হত্যা   স্বামী আটক   ঝালকাঠি   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close