ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সরিষাবাড়ীতে বজ্রপাতে দিনমজুর নিহত
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১:২৩ পিএম  (ভিজিট : ১২৮২)
জামালপুরের সরিষাবাড়ীতে বজ্রপাতে দিনমজুর ফরিদ মিয়া'র মৃত্যু ও ৩ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৪ জুন) সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী পূর্ব পাড়া গ্রামে বজ্রপাতে এ ঘটনা ঘটে।

নিহত হলেন চর সরিষাবাড়ী পূর্ব পাড়া গ্রামের পানা মিয়ার ছেলে দিনমজুর ফরিদ মিয়া। আহতরা হলেন একই গ্রামের শাহজালাল ও তার ছেলে সবুজ,এরশাদ আলী।

সাতপোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ও আহতরা সবাই দিনমজুরের কাজ করেন। সকালে বাড়ির পাশে জমিতে খড়ের কাজ করার সময় বজ্রপাতের তারা নিহত ও আহত হয়েছেন।

ইউপি সদস্য শাকিল আহমেদ জানান, নিহত ও আহতরা সবাই দিনমজুরের কাজ করেন। ফরিদ মিয়া তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।তার এক ছেলে ও এক মেয়ে আছে। ফরিদ মিয়ার মৃত্যুতে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।ফরিদ মিয়ার ছেলে মেয়ের প্রতি সু দৃষ্টি দিতে স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আর এম ও) রবিউল ইসলাম বলেন, আজ সকালে বজ্রপাতের ঘটনায় ফরিদ মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। অপর ৩ জনের মধ্যে ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close