ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাঁশখালীতে পুকুরে মাছ ধরতে নেমে স্কুলছাত্রের মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৮:০৯ এএম  (ভিজিট : ৩৭৮)
বাঁশখালীতে পুকুরে ডুবে মো. তামজিদ হোসেন (১১) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার (৩ জুন) দুপুরে পূর্ব পুইছড়ি ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটে। তামজিদ একই এলাকার দুবাই প্রবাসী মো. হাবিবুর রহমানের একমাত্র ছেলে। সে নাপোড়া-শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুঁইছড়ি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য শওকত ওসমান বলেন, তামজিদ স্কুল থেকে এসে তার চাচার সাথে নিজ বাড়ির পুকুরে মাছ ধরতে নামে। তখন সে পুকুরে ডুব দিয়ে আর উঠছিল না। পুকুরপাড়ে থাকা এক প্রত্যক্ষদর্শী বিষয়টি তার চাচাকে জানালে তিনি পুকুরে তল্লাশি করে তামজিদের মৃতদেহ খুঁজে পান। ধারণা করা হচ্ছে, ডুব দেওয়ার পর ঘটনাস্থলে থাকা একটি লবণের পলিথিনে আটকে আর উঠতে পারেনি সে।

নাপোড়া-শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম বলেন, তামজিদ আজকেও স্কুলে এসেছিল। সে খুব মেধাবী ছাত্র ছিল। আজ ক্লাস শেষ করে বাড়িতে যাওয়ার পর এ ঘটনা ঘটে। আসলে বিষয়টি খুবই দুঃখজনক। আমরা তার আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এদিকে স্কুলছাত্র মো. তামজিদ হোসেনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার পিতা হাবিবুর রহমান ছেলের মৃত্যুর খবর শোনার পর দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তিনি দেশে ফেরার পর আগামীকাল তামজিদের নামাজে জানাজা শেষে দাফন করার কথা রয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close