ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভোটারদের জন্য রান্না করা গরুর মাংস গেল এতিমখানায়
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ৯:০৩ পিএম  (ভিজিট : ৬৫৬)
বরিশালের বাবুগঞ্জ উপজেলায় দুটি গরুর রান্না করা মাংস জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভোটারদের প্রভাবিত করতে গরুর মাংস রান্নার আয়োজন করা হচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাংস জব্দ করা হয়। বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (কাপ-পিরিচ) প্রতীকের ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপনের সমর্থক কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম ব্যাপারীর বাসার ছাদ থেকে রোববার (২ জুন) দুপুরে এই মাংস জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস। তিনি জানান, অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই পাত্র রান্না করা মাংস জব্দ করে নিকটস্থ এতিমখানায় বিতরণ করা হয়েছে। এ ছাড়া এমপির হাট নামক এলাকা থেকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে হুমায়ুন কবির নামের একজনকে এক হাজার টাকা জরিমানা ও তার ঘর থেকে ৫ কেজি গরুর মাংস জব্দ করা হয়। তিনিও খালেদ হোসেন স্বপনের সমর্থক বলে নিশ্চিত হওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী ৫ জুন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গরু জবাই করে ভোটারদের খাওয়ানোর উদ্যোগ নেন কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খালেদ হোসেন স্বপন। এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেন অপর প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ফরজানা বিনতে ওহাব। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে সত্যতা পায় ভ্রাম্যমাণ আদালত। তবে অভিযানের সময় কাপ-পিরিচের সমর্থক নূরে আলম ব্যাপারী দাবি করেন তার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়ার জন্য মাংস রান্না করা হয়েছে। তবে এই দাবির প্রেক্ষিতে সঠিক কোনো প্রমাণ দেখাতে পারেননি নূরে আলম। পরে ওই জব্দ করা মাংস সন্ধ্যার পর এতিম খানায় বিতরণ করা হয়। 

এর আগেও কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খালেদ হোসেন স্বপনের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওঠে। বিএনপি নেতাকে জড়িয়ে বক্তব্য দিয়েও আলোচনায় আসেন তিনি। 

সময়ের আলো/আরআই





আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   আচরণবিধি লঙ্ঘন   জরিমানা   বরিশাল   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close