ই-পেপার বুধবার ১৬ অক্টোবর ২০২৪
বুধবার ১৬ অক্টোবর ২০২৪

আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের ‘ডি এইচ টাওয়ারে’ দোয়া মাহফিল
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ৫:৫৭ পিএম আপডেট: ০২.০৬.২০২৪ ৬:০৮ পিএম  (ভিজিট : ৩৭৪)
সবার জন্য আবাসনের চাহিদার কথা মাথায় রেখে দৃষ্টিনন্দন আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণ করছেন দেশের শীর্ষস্থানীয় আবাসন নির্মাণ প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেড। 

সম্প্রতি মোহাম্মদপুরে ‘ডি এইচ টাওয়ার’ নামীয় প্রকল্পের নির্মাণকাজ শুরু করেন প্রতিষ্ঠানটি। নির্মাণ কাজ শুরু উপলক্ষে ‘ডি এইচ টাওয়ার’ প্রকল্পে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল শেষে মাটি কেটে নির্মাণ কাজের শুভ উদ্ধোন করা হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া মাহফিলে মহান আল্লাহ্ তায়ালার কাছে কৃতজ্ঞতা ও সফল ভাবে নির্মাণ সম্পন্ন করার জন্য আর্জি জানিয়ে, সকলের  স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে মাটি কেটে প্রকল্পটির নির্মাণ কাজ শুরু হয়।

প্রায় তিন যুগের অধিক সময় ধরে অভিজাত আবাসিক ও বাণিজ্যিক প্রকল্প নির্মাণ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। তারই আলোকে মোহাম্মদপুরের মোহাম্মদীয়া হাউজিং সোসাইটিতে ১০ কাঠার জমির উপর ‘ডি এইচ টাওয়ার; নামে ১৩ তলা বিশিষ্ট একটি অত্যাধুনিক মাল্টিকমপ্লেক্স প্রকল্প নির্মাণ করছে। দক্ষিণমুখি কর্ণার প্লটে ১৩২৩ হতে ১৬৭৫ বর্গফুটের ফ্ল্যাট ও ২১০০ হতে ৪০০০ বর্গফুটের বানিজ্যিক স্পেস থাকছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের পরিচালক ইঞ্জিনিয়ারিং ও কন্সট্রাকশন আসাদ আর খান এবং প্রকল্পের ল্যান্ড ওনারগণসহ প্রতিষ্ঠানটির ঊর্ধতন কর্মকর্তারা।

প্রকল্প সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ- ০১৮৪৪৫২৭৮০৮।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক : সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।
ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close