ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নড়াইলে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ২
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ৭:১২ পিএম  (ভিজিট : ৩৩৬)
নিহত যুবক আনিস শেখ। ছবি: সংগৃহীত

নিহত যুবক আনিস শেখ। ছবি: সংগৃহীত

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামে আনিস শেখ (৩৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। শুক্রবার (৩১ মে ) রাত সাড়ে ৮ টার দিকে নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত আনিস কলাবাড়িয়া গ্রামের মোশারফ শেখের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার কলাবাড়িয়া গ্রামে দীর্ঘদিন ধরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আবেদ শেখ গ্রুপের সাথে ইউপি সদস্য সোহেল শেখের মধ্যে কোন্দল চলে আসছিল। এর জের ধরে শুক্রবার (৩১ মে) রাতে সোহেল শেখের ছোট ভাই আনিসকে চরকান্দিপাড়া ইটভাটার সামনে থেকে প্রতিপক্ষরা এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে আবেদ গ্রুপের লোকজন এলাকা থেকে পলাতক রয়েছে। 

নড়াগাতি থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, হত্যার বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ ঘটনায় পুলিশ সুপার মেহেদী হাসান বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে । তবে অপরাধী যেই হোক না কেন, দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যুবককে হত্যা   আটক   নড়াইল-কালিয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close