ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চেয়ারম্যানের ছেলেসহ আটক ৩
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ৫:০২ পিএম  (ভিজিট : ৯৪৮)
ভাঙ্গায় প্রেমিকের সামনে প্রেমিকাকে ধর্ষণের চেষ্টাকালে এক বখাটে যুবককে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। শনিবার (১ জুন) সকালে ওই যুবকের তথ্যের ভিত্তিতে আরও দুইজনকে আটক করেছে পুলিশ।

এরআগে, শুক্রবার (৩১ মে) রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বামনকান্দা রেল জংশন এলাকায় এ ঘটনা ঘটে। 

আটককৃত বখাটে যুবক উপজেলার চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান আ. খালেক মোল্লার ছেলে সাইফুর রহমান সুজন (২১)। অন্য দুজন হচ্ছে- পার্শ্ববর্তী গোয়ালদী গ্রামের মন্নু মুন্সির ছেলে তাহাসিন মুন্সী (২০) ও একই গ্রামের তালেব মিয়ার ছেলে মুন্না মিয়া (২১)।

পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুর জেলার শিবচর থানার গুপ্তেরচর এলাকা থেকে প্রেমিক মো. টুকু সরদারের ছেলে  ইউনুচ সরদার ( ২৪) এর সাথে তার প্রেমিকা মাদারীপুর জেলার শিবচর থানার খাড়াকান্দি এলাকার মো. আমির হোসেনের মেয়ে সাদিয়া আক্তার (১৫) ঘুরতে আসে ভাঙ্গা গোল চত্বরে। পরবর্তীতে সন্ধার পরে প্রেমিক যুগল ভ্যান যোগে ভাঙ্গা থেকে বাড়ি ফিরছিল। ঘটনাস্থলে পৌঁছালে তখন সুজনসহ চার বখাটে যুবক ওই প্রেমিক-প্রেমিকার ভ্যান গতিরোধ করে নামতে বাধ্য করে। এক পর্যায়ে বখাটেরা ওদের রাস্তার নিচে জঙ্গলের ভিতর নিয়ে প্রেমিক ইউনুচকে চড়থাপ্পড় দিয়ে ভয়ভীতি দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণের চেষ্টা চালায়। এক্সপ্রেসওয়ের বাইপাস সড়ক দিয়ে পুলিশের টহল কালে ভ্যান চালক বিষয়টি পুলিশকে অবহিত করে। তখন পুলিশ ধাওয়া করে এক বখাটেকে আটক করতে সক্ষম হন। আরও তিন বখাটে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ওই প্রেমিক-প্রেমিকা ও ভ্যানচালককে উদ্ধার করেন পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন। এ বিষয়ে ধর্ষণ চেষ্টা আইনে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে পুলিশ জানান। পুলিশ আরও জানান, ওই প্রেমিকার মা বাদী হয়ে শনিবার (১ জুন) ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ধর্ষণ মামলা   অভিযুক্ত আটক   ভাঙ্গা-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close