ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফুলেল শুভেচ্ছা জানিয়ে পদ হারালেন শ্রমিকদল নেতা
প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০২৪, ১১:৫২ পিএম  (ভিজিট : ৩২২)
বগুড়ায় আদদীঘি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়াম্যান সিরাজুল ইসলাম খান রাজুকে ফলেল শুভেচ্ছা জানানোয় শ্রমিকদল নেতা আব্দুল মান্নানকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ছবি: প্রতিনিধি

বগুড়ায় আদদীঘি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়াম্যান সিরাজুল ইসলাম খান রাজুকে ফলেল শুভেচ্ছা জানানোয় শ্রমিকদল নেতা আব্দুল মান্নানকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ছবি: প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুকে ফুলেল শুভেচ্ছা জানানোর অভিযোগে শ্রমিকদলের সভাপতি আব্দুল মান্নানকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

বুধবার (২৯ মে) বগুড়া জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ ও সাংগঠনিক সম্পাদক এস. আলম স্বাক্ষরিত একটি অব্যাহতি পত্রে এ তথ্য জানানো হয়।

অব্যাহতিপত্রে উল্লেখ করা হয়, সদ্য সমাপ্ত আদমদীঘি উপজেলা পরিষদের ড্যামি নির্বাচনে আওয়ামী চেয়ারম্যান সিরাজুল ইসলাম খানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সান্তাহার পৌর শ্রমিকদলের সভাপতি আব্দুল মান্নান। গত ২৫ মে ফুলেল শুভেচ্ছা দেওয়ার ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়ে। জাতীয়তাবদী শ্রমিক দলের একজন দায়িত্বশীল পদে থেকে এমন কাজ করায় তাকে দলীয় সকল পদ পদবী থেকে অব্যাহতি প্রদান করা হলো। সেই সঙ্গে পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করবেন ওই কমিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা।

অব্যাহতি পাওয়া সান্তাহার পৌর শ্রমিকদলের সভাপতি আব্দুল মান্নান বলেন, আমি ফুলেল শুভেচ্ছা দিতে যাইনি। তবে সিএনজি চালিত অটোরিকশা চালকদের সমস্যা নিয়ে নতুন চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে গিয়েছিলাম। টেবিলের ওপর ফুলের তোরা ছিল। তোরার সামনে দাঁড়িয়ে ছিলাম আমি। তখনই নব-নির্বাচিত চেয়ারম্যানকে আওয়ামী লীগ নেতারা ফুলেল শুভেচ্ছা দিচ্ছিলেন। হয়তো ওই ছবিতে আমাকে দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, অব্যাহতির কাগজ আমি এখনো হতে পাইনি। ওই দিন বিএনপির আরও নেতারা সেখানে ছিলেন। কিন্তু ছবিতে তাদের দেখা যায়নি। আমি বুঝতে পারছি, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আদমদীঘি-বগুড়া   শ্রমিকদল নেতা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close