ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় প্রেমিককে ভিডিও কলে রেখে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
প্রকাশ: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ৯:০৫ পিএম  (ভিজিট : ৪৮২)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পরকীয়া প্রেমিককে ভিডিও কলে রেখে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। মঙ্গলবার (২৮ মে) বিকেলে উপজেলার গোবিন্দপুর গ্রামের ভাড়া বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে আলমডাঙ্গা থানা পুলিশ।

তবে পরিবারের দাবি, পরকীয়া প্রেমিক তাকে হত্যা করে সব প্রমাণ নষ্ট করে লাশ ঘরের মেঝেতে রেখে গেছে।

মৃত রেশমা খাতুন (২৭) চুয়াডাঙ্গা পৌর এলাকার দৌলতদিয়াড় গ্রামের শিমুল সর্দ্দারের স্ত্রী ও আলমডাঙ্গা উপজেলার বেলগাছী গ্রামের সাইদুর রহমানের মেয়ে। প্রায় ১৪ বছর আগে রেশমা খাতুনের সাথে শিমুলের বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনে এসে চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার (সার্কেল) আনিসুজ্জামান লালন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার ঘটনাটি রহস্যজনক। মরদেহ ময়নাতদন্ত করলেই সবকিছু বোঝা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ইতোমধ্যে তদন্তে নেমেছে।

জানা গেছে, স্ত্রী এবং মেয়েকে বাড়িতে রেখে শিমুল সর্দ্দার প্রায় ৭ বছর আগে সৌদি আরবে পাড়ি জমান। এরমধ্যে একটি বিয়ে বাড়িতে আলমডাঙ্গার বামানগর গ্রামের ভিডিওম্যান সবুর নামের এক যুবকের সাথে রেশমার পরিচয় হয়। এরপর থেকে তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক চলতে থাকে। সম্পর্ক গভীর হলে রেশমা বিদেশ থেকে তার স্বামীর পাঠানো টাকায় প্রেমিক সবুরকে সৌদিতে পাঠায়। এক বছর থেকে সুবিধা করতে না পেরে সবুর সৌদি থেকে দেশে ফিরে আবারও ভিডিওর দোকানে কাজে যোগ দেয়।

পরকীয়া প্রেমিকের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রাখতে রেশমাও ৬ মাস আগে মেয়েকে স্কুলে পড়ানোর অজুহাতে আলমডাঙ্গার পৌর এলাকার ৭ং ওয়ার্ডে গোবিন্দপুরে একটি বাসা ভাড়া নেয়। রেশমার বোনের মেয়ে শিমলা জানায়, সবুর রেশমার ভাড়া বাড়িতে নিয়মিত যাতায়াত করত। তারা বিয়ে করারও সিদ্ধান্ত নিয়েছিল। তবে সবুর রাজি থাকলেও তার বাড়ির লোকজন রাজি ছিল না।

শিমলার অভিযোগ, সম্প্রতি সবুর একটি দামি ক্যামেরা কিনতে রেশমার কাছে উপর্যুপরি টাকা দাবি করে আসছিল। এতে দু’জনের মধ্যে মতদ্বন্দ্ব দেখা দেয়। মতদ্বন্দ্বের জেরে আজ দুপুরে রেশমা প্রেমিক সবুরকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিতে থাকে। সবুর দ্রুত ভাড়া বাড়ির পাঁচতলায় উঠে দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বাড়ির ছাদে উঠে বারান্দার গ্রীল ভেঙে ভেতরে ঢুকে গলার ফাঁস কেটে রেশমাকে নিচে নামায়। এরপর নিজের দোষ ঢাকতে রেশমার মরদেহ ঘরে রেখেই সবুর পালিয়ে যায়।

পুলিশ জানায়, পলাতক সবুরকে ধরতে ইতোমধ্যে পুলিশ মাঠে নেমেছে। তাকে ধরা গেলেই সব রহস্য উন্মোচিত হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close