ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খুলনায় লাঞ্ছিত শিক্ষার্থীর আত্মহত্যা, বখাটে আটক
প্রকাশ: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ৬:৪৮ পিএম  (ভিজিট : ৪৩৮)
খুলনা ডুমুরিয়ায় বখাটে যুবকের হাতে লাঞ্ছিত হওয়ার অপমান সইতে না পেরে মিতালী বিশ্বাস নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে।

রোববার (২৮ মে) দুপুরে ডুমুরিয়া উপজেলায় রংপুর ইউনিয়নের আমভিটা এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ বখাটে যুবক মাসুম মােল্যাকে আটক করে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, আমভিটা গ্রামের উজ্জ্বল বিশ্বাসের মেয়ে মিতালী বিশ্বাস (১৫) ঘােনা রামকষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। রোববার সকালে স্কুলে টেস্ট পরীক্ষা দেয়ার জন্য যায়। কিন্তু দুর্যোগজনিত আবহাওয়ার কারণে পরীক্ষা স্থগিত থাকায় মিতালী তার কয়েকজন সহপাঠি বন্ধুদের সাথে স্থানীয় আমভিটা জনতা পার্কে ঘুরতে যায়। দুপুর ১২টার দিকে ওই পার্কে একই এলাকার আলম মােল্যার ছেলে বখাটে মাসুম মােল্যা মিতালীকে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্যক্ত করতে থাকে। তার কােন প্রস্তাবে রাজি না হওয়ায় মিতালীকে শারীরিকভাবে মারপিট করে মাসুম। এ অপমান সইতে না পেরে বাড়িতে ফিরে নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানিয়েছে।

আমভিটা এলাকার বিজয় বিশ্বাস বলেন, মিতালীকে প্রায়ই সময় বখাটে মাসুম উত্যক্ত করে আসছিলো। ওই ছেলেটার কারণেই মেয়েটি আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এ বিষয়ে ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা বলেন, স্কুল ছাত্রী মিতালীকে উত্যক্তকারী যুবক মাসুমকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close