ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

স্থগিত হওয়া কুটি ইউনিয়নের চেয়ারম্যান হলেন ফারুক
প্রকাশ: রবিবার, ২৬ মে, ২০২৪, ১০:৪৮ পিএম  (ভিজিট : ৪১৪)
ভুল প্রতীকের কারণে স্থগিত হওয়া ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পুনরায় ভোটে ফারুক ইসলাম (ঘোড়া প্রতীক) ৮৯১৮ ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাক আহমেদ (আনারস প্রতীক) পেয়েছে ৫২২০ ভোট।

রোববার সকাল ৮টায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে ইউনিয়নের ১১টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। দুপুরে জাল ভোট দেয়ার চেষ্টাকালে মো. আরাফাত ভূঁইয়া (১৯) নামে একজনকে পাঁচদিনের সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল (রোববার) কসবা উপজেলার কুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৮টা থেকে ১১টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। দুপুরের দিকে চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আহমেদ দেখতে পান ব্যালট পেপারে তার প্রতীক অটোরিকশার বদলে প্যাডেল চালিত তিন চাকার রিকশা প্রতীক দেওয়া হয়েছে। এনিয়ে তার ভোটারা বিব্রত হচ্ছিলেন। পরে দুপুর ১টার দিকে তিনি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বরাবর এই বিষয়ে লিখিত অভিযোগ জানান। অভিযোগের বিষয়টি রিটার্নিং কর্মকর্তা নির্বাচন কমিশনকে অবহিত করলে সেখান থেকে চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত জানান। রোববার স্থগিত হওয়া চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ইউপি নির্বাচন   নির্বাচন স্থগিত   কুটি ইউনিয়ন   ব্রাহ্মণবাড়িয়া   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close