ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মোহাম্মাদপুরে ককটেল বিস্ফোরণে কিশোর দগ্ধ
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০২৪, ৬:৪৯ পিএম  (ভিজিট : ২৯৪)
রাজধানীর মোহাম্মদপুর হুমায়ুন রোডে ককটেল বিস্ফোরনে রাসেল (১২) নামে এক কিশোর দগ্ধেরর অভিযোগ উঠেছে। গুরুতর দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। শুক্রবার (২৫ মে) দিবাগত রাতে তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করে স্বজনরা। চিকিৎসকরা জানান, রাসেলের শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

দগ্ধ রাসেলের বড় ভাই মো. আশিক জানান, তারা মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে থাকেন। রাসেল পেশায় বেকার। শুক্রবার রাত ৮টার দিকে বাসার কিছুটা অদুরে পাম্প থেকে পানি আনতে যাচ্ছিলো সে। হুমায়ুন রোডে আল বশির জামে মসজিদের পাশে আসলে সেখানে মারামারির ঘটনা ঘটে। সেখান থেকে ককটেল বিস্ফোরণে রাসেল দগ্ধ হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রাতে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

এবিষয়ে মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভুইয়া জানান, শুক্রবার রাতে ওই এলাকায় একটি মারামারির ঘটনা ঘটেছে। তবে কোন ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেনি। ওই কিশোর অন্য কোনভাবে দগ্ধ হতে পারে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close