ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ব্রহ্মপুত্র নদে নৌকা থেকে পড়ে যুবক নিখোঁজ
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯:০৩ পিএম  (ভিজিট : ৩৭২)
গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ব্রহ্মপুত্র নদে একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে গিয়ে কামরুল ইসলাম (১৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। শুক্রবার (২৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ফজলুপুর ইউনিয়নের কাউয়াবাধা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিখোঁজ কামরুল ইসলাম ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের হরিচন্ডি গ্রামের রমজান আলীর ছেলে।

নৌকার মাঝি নুরুনবী বলেন, সকালে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে হরিচন্ডিঘাট হতে নৌকা ছেড়ে বালাসিঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলাম। সকাল সাড়ে ৯টার দিকে কাউয়াবাধা এলাকা দিয়ে যাওয়ার সময় কামরুল নৌকা থেকে ব্রহ্মপুত্র নদে পড়ে ডুবে যায়। এসময় তার মামা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। ঘটনার সময় নদে স্রোত থাকায় নদের ভাটিতে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল এসেছে। তারা ব্রহ্মপুত্র নদে নিখোঁজ কামরুলকে উদ্ধারে অভিযান পরিচালনা করছেন।

এরেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হানিফ মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ফায়ার সার্ভিসের লোকজন এসে উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে নদে স্রোত বেশি থাকায় উদ্ধারকর্মীদের কাজ করতে বেগ পেতে হচ্ছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ফুলছড়ি স্টেশনের টিম লিডার কাজল মিয়া বলেন, নৌকা থেকে ব্রহ্মপুত্র নদে পড়ে নিখোঁজ যুবককে উদ্ধারে চেষ্টা চলছে। নদীতে অনেক স্রোত থাকায় তাদের পক্ষে উদ্ধার অভিযান পরিচালনা করা কষ্টকর হয়ে পড়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্রহ্মপুত্র নদ   যুবক নিখোঁজ   গাইবান্ধা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close