ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সাভারে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ১১:২০ পিএম  (ভিজিট : ৫২৬)
সাভারে জমি সংক্রান্ত বিরোধের জেরে রমজান (৩৫) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খেয়াঘাট এলাকার প্রিয়াংকা হাউজিংয়ে এঘটনা ঘটে।

নিহত রমজান বিরুলিয়া ইউনিয়নের খেয়াঘাট এলাকার মো. শওকত হোসেনের ছেলে। এঘটনায় নিহতের পরিবারকেও বেধড়ক পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা।

অভিযুক্তরা হলেন, রহিম (৩৮), ইয়ানুস, মানিকসহ অন্তত ৮/১০ জন। তারা রমজানকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করলে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী সোহানা আক্তার জানান, খেয়াঘাট এলাকায় তাদের ১৮ শতাংশ জমি রয়েছে। দীর্ঘদিন ধরে ওই জমি নিয়ে স্থানীয় কয়েকজনের সাথে বিরোধ চলে আসছিল। দুপুরে সেই জমি দখলের জন্য যায় অভিযুক্ত রহিম, ইউনুস, ইয়ানুস, মানিকসহ অন্তত ৮/১০ জন। পরে খবর পেয়ে নিহত রমজান তার ভগ্নিপতি সেলিমকে নিয়ে সেই জমিতে যান। এসময় অভিযুক্তরা তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালালে সেলিম দৌড়ে পালাতে সক্ষম হলেও রমজানকে তারা ধরে ফেলে এবং তার মাথায় কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা রমজানকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিদারুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close