ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাদকের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ১০:০০ পিএম  (ভিজিট : ৫২০)
রাজধানীর ওয়ারী যোগীনগর এলাকার একটি বাসায় নেশার টাকা না পেয়ে মায়ের সঙ্গে অভিমান করে অরিত্র সাহা (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে ওয়ারী যোগীনগর এলাকায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মৃত অরিত্র সাহা নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থানার বারদীবাজার এলাকার শম্ভু সাহার ছেলে। বর্তমানে ওয়ারী যোগীনগর হাজী সালাউদ্দিনের বাড়ির চতুর্থ তলায় পরিবারের সাথে থাকতো। তবে পেশায় বেকার ছিল।

অরীত্র সাহার ভাই লোকনাথ সাহা জানান, তারা যোগীনগরের বাসায় ভাড়া থাকেন। অরিত্র কিছুই করতো না। নেশাগ্রস্থ ছিল। মাঝে মাঝে নেশার টাকার জন্য মা শিল্পী সাহার সাথে ঝগড়া করতো। আজ সকাল থেকে মায়ের কাছে টাকা চাইতে থাকে। টাকা দিতে অস্বীকৃতি জানালে ঝগড়া করে রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকা ডাকির পর দরজা খুলে না। পরে ওয়ারী থানায় খবর দেওয়া হয়।

তিনি আরও জানান, পুলিশ এসে দরজা ভেঙ্গে রুমের ভিতরে গিয়ে দেখে অরিত্র সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেছিয়ে ঝুলে আছে।

ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, দুপুড়ে সংবাদ পেয়ে যোগীনগরের বাসা থেকে দরজা ভেঙ্গে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরিবার থেকে জানতে পেরেছি নেশার টাকা না পেয়ে মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁসি দিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close