ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭:২৩ পিএম  (ভিজিট : ২১৪)
পঞ্চগড়ের দেবীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার অভিযোগে এক সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। মঙ্গলবার (২১ মে) জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের কালিগঞ্জ সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সহকারী প্রিসাইডিং অফিসার ধীরেন্দ্র নাথ রায়কে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

জানা যায়, ধীরেন্দ্র নাথ রায় উপজেলার মল্লিকাদহ উত্তর বালাপাড়া কুমারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি সহকারী প্রিসাইডিং অফিসারর হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার মধ্যে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার অভিযোগে দায়িত্ব পালন থেকে অব্যাহতি দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্বে থাকা রফিকুল ইসলাম। তিনি জানান, সামান্য ভুল বোঝাবুঝি ও অভিযোগ আসার কারণে তাকে অব্যাহতি দিয়েছি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (মঙ্গলবার) ভোটের দিন সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হলে ওই সহকারী প্রিসাইডিং অফিসার বেলা ১১টার দিকে দায়িত্ব পালনের পাশাপাশি হেলিকপ্টার প্রতীকের প্রার্থী মদন মোহন রায়ের পক্ষে ভোট দিতে আসা এক ভোটারের নিকট ভোট চান। তা জানার পর কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের নিকট অভিযোগ জানানো হলে তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। তবে অভিযোগের স্বপক্ষে কোন প্রমাণ না পাওয়ায় তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শরীফুল আলম বলেন, কোন প্রার্থীর পক্ষে ভোট চাওয়া নিয়ে পোলিং অফিসাররা অভিযোগ জানালে আমরা ওই কর্মকর্তাকে দায়িত্ব থেকে সরিয়ে নিয়েছি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   প্রার্থীর পক্ষে ভোট   প্রিসাইডিং অফিসার-অব্যাহতি   পঞ্চগড়   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close