ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফেসবুক লাইভে কুলাউড়া পৌর মেয়রকে প্রাণনাশের হুমকি
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৪:৪৪ পিএম  (ভিজিট : ১২৩০)
অভিযুক্ত সুন্দর আলী। ছবি: সংগৃহীত

অভিযুক্ত সুন্দর আলী। ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে অশ্লীল ভাষায় গালাগালিসহ প্রাণনাশের হুমকি দিয়েছে শীর্ষ সন্ত্রাসী সুন্দর আলী (৪০)। গত রোববার (১৯ মে) রাতে মেয়র কুলাউড়া থানায় এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেন পৌর মেয়র। অভিযুক্ত সুন্দর আলীর বিরুদ্ধে কুলাউড়া থানায় বর্তমানে ১৫টি মামলা রয়েছে। পুলিশের ধরাছোঁয়ার বাইরে থেকে এই সন্ত্রাসী কর্মকাণ্ড জনমনে উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছে।

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মনসুর গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে এই শীর্ষ সন্ত্রাসী সুন্দর আলীর বিরুদ্ধে কুলাউড়া থানায় বর্তমানে ১৫টি নিয়মিত মামলা রয়েছে। এরমধ্যে গণ ধর্ষণসহ ২টি নারী ও শিশু নির্যাতন মামলায় পলাতক আসামি। দুর্ধর্ষ এই সন্ত্রাসী সুন্দর মিয়ার বিরুদ্ধে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি রফিকুল ইসলাম রেনু একটি মামলা দায়ের করেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সম্মুখে এই সুন্দর আলী ও তার সহযোগীদের সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন। কিন্তু পরবর্তীতে তিনি আপোষ নিষ্পত্তির নামে মামলাটি প্রত্যাহার করে নিতে বাধ্য হন। ক্ষমতাসীন দলের শীর্ষ নেতারা যেখানে অসহায়, সাধারণ মানুষ তাকে নিয়ে সবসময় উদ্বেগ উৎকণ্ঠায়। গণ ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে মামলা দায়েরের পর থেকে আত্মগোপনে সুন্দর আলী।

মেয়রের অভিযোগ থেকে আরও জানা যায়, গত ১৪ মে সন্ধ্যা ৭টায় ও ১৫ মে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ফেসবুক লাইভে এসে সুন্দর আলী মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিনকে সরাসরি হত্যার হুমকি দেয়। সে নাকি মেয়রকে হত্যা করার রায় পেয়েছে। ইতিপূর্বে একবার সুন্দর আলী মেয়রকে হুমকি দিলে তিনি গত ২ জানুয়ারি থানায় ডায়রি করেন।

জানা যায়, ক্ষমতাসীন দলেরই এক নেতার ছত্রছায়ায় এই সন্ত্রাসী সুন্দর আলীর উত্থান। সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে চাঁদাবাজিসহ অপরাধ কর্মকাণ্ডে বেপরোয়া হয়ে উঠে।

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন জানান, তার এই আক্রোশ ও সন্ত্রাসী মনোভাবে হত্যার হুমকি প্রদানে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হোক।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কৈশ্যনু জানান, মূলত গণ ধর্ষণ মামলার পর থেকে সুন্দর আলী আত্মগোপনে রয়েছে। পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ফেসবুক লাইভ   প্রাণনাশের হুমকি   কুলাউড়া পৌর মেয়র   মৌলভীবাজার   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close