ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হোমনায় মোটর সাইকেল-নসিমন সংঘর্ষে এক রাজমিস্ত্রি নিহত
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ১২:৫৪ পিএম  (ভিজিট : ৫১০)
কুমিল্লার হোমনায় মোটর সাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে আকাশ (২০) নামে এক মোটর সাইকেলের চালক রাজমিস্ত্রি নিহত এবং তার দুই বন্ধু আহত হয়েছেন।

সোমবার (২০ মে) রাত সাড়ে আটটার দিকে মোটর সাইকেল চালিয়ে পার্শ্ববর্তী ঘারমোড়া বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় বিপরীত দিকে আসা একটি নসিমনের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। উপজেলার ছোট ঘাড়মোড়া মসজিদ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আকাশ উপজেলার মিরশ্বিকারী পূর্বকান্দির গ্রামের শহীদ মিয়ার ছেলে। আহতরা হলেন- মধ্যকান্দি গ্রামের মো. সাইফুল (১৭) ও মো. ফারহান (১৭)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের বাবার মো. শহিদ মিয়া বাদি হয়ে অজ্ঞাত নসিমন চালকের বিরুদ্ধে সড়ক আইনে হোমনা থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ নসিমনটি আটক করেছে। মঙ্গলবার আকাশের নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন বলেন, মোটর সাইকেল ও নসিমনের সংঘর্ষে মোটর সাইকেলের চালক আকাশ নিহত হয়েছেন। তিনি রাজমিস্ত্রির কাজ করতেন। এ ঘটনায় অজ্ঞাত নসিমন চালকের নামে সড়ক আইনে একটি মামলা হয়েছে। নসিমন চালক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close