ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নবীনগর উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ
প্রকাশ: সোমবার, ২০ মে, ২০২৪, ৯:১৩ পিএম  (ভিজিট : ১২৮২)
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ২০ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন।

সোমবার (২০ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রিটানিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন।

এ সময় উপজেলার দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটানিং কর্মকর্তা, প্রার্থী এবং প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে ফারুক আহমেদ আনারস, কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু কইমাছ, এইচ এম আল আমিন আহমেদ মোটরসাইকেল, এড. সিরাজুল ইসলাম ফেরদৌস ঘোড়া, মোহাম্মদ শাহ আলম কাপ পিরিচ, হাবিবুর রহমান হাবিব দোয়াত কলম, অধ্যাপক নুরুন্নাহার বেগম টেলিফোন, মো. আব্দুল মতিন হেলিকপ্টার।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে খাইরুল আমিন মাইক, সঞ্জয় সাহা টিয়া পাখি, মো. মোশারফ হোসেন সরকার বই, মেহেদী হাসান চশমা, মোঃ ইমরান হোসেন বৈদ্যুতিক লাইট, মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ পালকি, মোহাম্মদ সাইফুল আলম ভূঞা তালা, মোহাম্মদ মোমেনুল হক উড়োজাহাজ, সারোয়ার আহমেদ ভূঞা টিউবওয়েল। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মিসেস মাহমুদা আখতার শিউলি ফুটবল, সাবিনা ইয়াসমিন পুতুল কলস, মোছেনা বেগম প্রজাপতি।

তার আগে রোববার (১৯ মে) বর্তমান উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তারা নিজেদের মনোনয়ন প্রত্যাহার করে নেন।

এ উপজেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৪ লাখ ৩৮ হাজার ১৬৯ জন ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ২ লাখ ২৮ হাজার ৬৯৮ জন এবং নারী ভোটার সংখ্যা ২ লাখ ৯ হাজার ৪৬৯ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার সংখ্যা ২ জন। উল্লেখ্য উপজেলা পরিষদ নির্বাচনে ১৪৯টি কেন্দ্র থাকবে।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close