ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শ্রীনিধি রেল স্টেশনে ট্রেনের বগি লাইনচ্যুত
প্রকাশ: সোমবার, ২০ মে, ২০২৪, ৮:৫৩ পিএম  (ভিজিট : ৩১০)
নরসিংদীর রায়পুরার শ্রীনিধি রেল স্টেশনের আউটারে ঢাকাগামী একটি মালবাহী কন্টেইনার ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। ফলে এই আপ লাইন দিয়ে দুপুর সাড়ে ১২টা থেকে সকল রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

সোমবার (২০ মে) দুপুর সাড়ে ১২টার দিকে রায়পুরার শ্রীনিধি ও মেথিকান্দা রেল স্টেশনের মাঝামাঝি মহিষমারা এলাকায় এ ঘটনা ঘটে। এসব তথ্য নিশ্চিত করেছেন মেথিকান্দা রেলওয়ের স্টেশন মাস্টার আশরাফ আলী। 

সরজমিনে গিয়ে জানা যায়, সকালে চট্টগ্রাম থেকে একটি মালবাহী কন্টেইনার ট্রেন ঢাকা যাচ্ছিলো। ট্রেনটি রায়পুরার শ্রীনিধি রেল স্টেশনের আউটারের মহিষমারা এলাকায় পৌঁছলে দুইটি বগি লাইনচ্যুত হয়ে যায়। ফলে ওই লাইন আপ লাইন দিয়ে রেল চলাচল বন্ধ হয়ে গেলে ডাউন লাইন দিয়ে শিডিউল বিপর্যয়ের মধ্য দিয়ে ট্রেন চলাচল করেছে। খবর পেয়ে ট্রেনটির বগি উদ্ধারের জন্য আখাউড়া থেকে উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলে রওনা দেয়।

স্থানীয়রা জানিয়েছেন, দুপুরে বিকট একটি শব্দ শুনতে পান তারা। তারপর দৌড়ে এসে দেখতে পায় একটি মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। 

ট্রেনটি স্টেশন মাষ্টার রেজুয়ান জানিয়েছেন, সাড়ে ১২টার দিকে মালবাহী ট্রেনটি লাইনচ্যুত হয়েছে। একটি লাইন দিয়ে রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে। কিছুক্ষণের মধ্যে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে এসে পৌঁছাবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  শ্রীনিধি রেল স্টেশন   ট্রেনের বগি লাইনচ্যুত   রায়পুরা-নরসিংদী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close