ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভোট প্রতি ৫০০ টাকা দিচ্ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান, খেলেন গণপিটুনি
প্রকাশ: সোমবার, ২০ মে, ২০২৪, ৬:৩৭ পিএম  (ভিজিট : ৪৩৮)
মৌলভীবাজারের রাজনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে টাকা বিলি করতে গিয়ে গণপিটুনি খেয়েছেন সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ছালেক মিয়া। গতকাল রোববার (১৯ মে) সন্ধ্যায় মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের করিমপুর চা বাগানের হাইতলা এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত ছালেক মিয়া মুন্সিবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের রওনক আহমদ অপুর সমর্থক।

জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রওনক আহমদ অপুর সমর্থনে কাজ করছেন মুন্সিবাজার ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছালেক মিয়া। নির্বাচনী প্রচারণার শেষ দিনে গতকাল (রোববার) ছালেক মিয়া ও তার ভাই বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক বাবলু আহমদকে নিয়ে প্রাইভেটকারে করে চা বাগান এলাকায় যান। ওই সময় মোটরসাইকেল প্রতীকের প্রার্থীর পক্ষে টাকা বিলি করতে দেখে শ্রমিকরা বাধা দেন। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত শ্রমিকরা ছালেক মিয়াকে গণপিটুনি দেন। পরে তিনি পালিয়ে চা শ্রমিক ফটিক কুর্মির বাড়িতে আশ্রয় নেন। প্রায় ২ ঘণ্টা তাকে অবরুদ্ধ করে রাখেন চা শ্রমিকরা। খবর পেয়ে রাজনগর থানা পুলিশ তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়।

ফটিক কুর্মি বলেন, শুনেছি চেয়ারম্যান ছালেক বাগানে টাকা বিতরণ করে ভোট কিনছিলেন। শ্রমিকরা তাকে পিটিয়ে ধাওয়া করলে তিনি আমার বাড়িতে আশ্রয় নেন।

চা শ্রমিক নিয়তি রিকমন বলেন, ছালেক মিয়া আমাদের পাঁচশত টাকা করে দিয়ে মোটরসাইকেলে ভোট দিতে বলেন। আমরা রাজি হইনি। টাকা দেওয়ায় তাকে মানুষ মেরেছে।

রাজনগর থানার ওসি (তদন্ত) মির্জা মাজহারুল আনোয়ার বলেন, খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। আহত চেয়ারম্যানকে উদ্ধার করে নিয়ে আসি। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   ভোট কিনতে গিয়ে গণপিটুনি   মৌলভীবাজার   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close