ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাশরাফির বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ১০:২১ পিএম  (ভিজিট : ৬৬৬)
নড়াইল-২ আসনের সংসদ মাশরাফি বিন মর্তুজার বিরুদ্ধে সদর উপজেলা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন এক চেয়ারম্যান প্রার্থী। শনিবার (১৮ মে) সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী তোফায়েল মাহমুদ তুফান (ঘোরা প্রতীক) অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বরাবর তিনি এ লিখিত অভিযোগ করেন।

এছাড়া প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মাননীয় স্পিকার, বাংলাদেশ জাতীয় সংসদ, প্রধান নির্বাচন কমিশনার সচিব, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাচন অফিসার, অফিসার ইনচার্জ, নড়াইল থানা বরাবর অভিযোগটির অনুলিপি প্রদান করেন তিনি।

অভিযোগে উল্লেখ করা হয়, ‘২১শে মে, ২০২৪ তারিখে অনুষ্ঠিতব্য নড়াইল সদর উপজেলা নির্বাচনে একজন চেয়ারম্যান পদপ্রার্থী। আমি এই মর্মে আপনার নিকট অভিযোগ দায়ের করছি যে, বাংলাদেশ নির্বাচন কমিশন ও বাংলাদেশ আওয়ামী লীগ সিদ্ধান্ত নিয়েছে যে বাংলাদেশ সরকারের কোনো মন্ত্রী, হুইপ বা এমপি মহোদয় তার নির্বাচনী এলাকার কোন উপজেলায় কোন প্রার্থীর পক্ষে কোনরূপ প্রচার ও প্ররোচনা চালাতে পারবেন না। কিন্তু ৯৪ নড়াইল-২ আসনের এমপি মাননীয় হুইপ মাশরাফি বিন মর্তুজা নড়াইল বসে নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজিমুর রহমান ভূঁইয়ার (আনারস মার্কা) পক্ষে প্রকাশ্যে প্রচারণা চালাচ্ছেন। যা উপজেলা নির্বাচন আচরণবিধির প্রকাশ্য লঙ্ঘন। 

তবে অভিযোগের বিষয়ে সংসদ সদস্য মাশরাফির ব্যক্তিগত নাম্বারে একাধিকবার ফোন দিয়ে যোগাযোগ করা যায়নি।

এ বিষয়ে নড়াইল সদর উপজেলা ও লোহাগাড়া উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শ্বাশতী শীল বলেন, অভিযোগটি পেয়েছি, তবে অভিযোগের স্বপক্ষে কোনো প্রমাণ অভিযোগকারী দেননি। আমরা প্রার্থীকে প্রমাণ অভিযোগকারীসহ আমাদের কাছে দিতে বলা হয়েছে। পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ   মাশরাফি বিন মর্তুজা   নড়াইল  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close