ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খুলনায় আড়াই কেজি গাঁজাসহ ইয়াবা জব্দ, আটক ৮
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৮:৪৩ পিএম  (ভিজিট : ৪৬৬)
খুলনা নগরীতে মাদক বিরোধী অভিযানে দুই কেজি ৫৫০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আট জন মাদক কারবারি আটক করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)। মঙ্গলবার (১৪ মে) নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের মাদকসহ আটক করা হয়।

কেএমপির মিডিয়া অ্যান্ড কমিউনিটি পুলিশের অতিঃ উপ-পুলিশ কমিশনার (সদর) মিয়া মোহাম্মদ আশিস বিন্ হাছান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো- পিরোজপুরের ভান্ডারিয়ার ধাওয়া গ্রামের আ. রশিদের ছেলে মো. নাছির উদ্দিন (৫৫) (বর্তমান খুলনার দিলখোলা রোডে বসবাস), নতুন বাজার লঞ্চঘাট এলাকার মনজুর শেখের ছেলে মো. সোহেল রানা (২৫), একই এলাকার সৈয়দ আলীর মেয়ে ছামিয়া আক্তার (২১), খালিশপুরের বাস্তহারা এলাকার আবুল হাওলাদারের মো. শুকুর আলী (২৭), একই এলাকার তছির উদ্দিনের ছেলে মো. শাহাদাৎ হোসেন (৪৮), খান জাহান আলী থানার সোনালী জুট মিলস কোয়ার্টারের মো. হুকুম আলী হাওলাদারের ছেলে মো. রফিকুল ইসলাম হাওলাদার (৩৫), চুয়াডাঙ্গার বাংলা মোড়ের (বর্তমানে খালিশপুরের বসবাস) মো. জহুরুল ইসলামের ছেলে মো. একরাম হোসেন (৪৮) এবং সোনাডাঙ্গার ছোট বয়রা মার্কেট রোডের শাহজামাল শেখের ছেলে শাকিল হোসেন (৩৪)। এসময় তাদের কাছ থেকে দুই কেজি ৫৫০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। 

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ছয়টি মাদক মামলা রুজু করা হয়েছে।
 
সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গাঁজাসহ ইয়াবা জব্দ   কারবারি আটক   খুলনা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close