ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মানিকগঞ্জে থেকেও রাজশাহীতে ছুরিকাঘাতের মামলার আসামি দিনমজুর
প্রকাশ: রবিবার, ১২ মে, ২০২৪, ২:৪৯ পিএম  (ভিজিট : ৪১৮)
এলাকার বাইরে থেকেও মামলার আসামি হয়েছেন রাজশাহীর বাঘা উপজেলার হিমেল মুল্লা (৩০) নামের এক যুবক। তিনি উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কেশবপুর গ্রামের হেলাল মোল্লার ছেলে। গত ৮ মে (বুধবার) একই গ্রামের শাহিন ইসলামের স্ত্রীর দায়েরকৃত মামলায় হিমেলকে আসামি করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার পাকুরিয়া ইউপির কেশবপুর গ্রামের শিমুল ইসলামের স্ত্রীকে গত মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে সিঁধ কেটে ঘরে ঢুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় একই গ্রামের হুরমতের ছেলে রবিউল ইসলাম রবি (২৫) (এজাহারে বর্ণিত এক নাম্বার আসামি) এবং ওই গ্রামের হেলাল মোল্লার ছেলে হিমেল মোল্লা (এজাহারে বর্ণিত ২ নাম্বার আসামি)। তাৎক্ষণিক প্রতিবেশীরা ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহত ওই গৃহবধূ থানায় উপস্থিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০,সংশোধনী-২০০৩/১০ ও পেনাল কোড (৩২৩/৩২৪/৩২৬/৩৮০/৪৫৭ ও ৫০৬) ধারায় মামলা রুজু করেন। মামলা নাম্বার ১৩, তারিক ৮ মে-২০২৪।

তবে মামলার দুই নাম্বার আসামি হিমেলের পরিবার ও শতাধিক এলাকাবাসীর দাবি, হিমেল দিনমজুরের কাজ করে। সে গত ৭ মে (মঙ্গলবার) সকাল নয়টায় মানিকগঞ্জে ধান কাটার উদ্দেশ্যে রওনা দেন এবং ওই দিন সন্ধ্যা সাতটায় মানিকগঞ্জে স্বপন হোসেনের বাড়িতে ভাড়া উঠেন। এ সময় হিমেলের সঙ্গে আরও ছিলেন এবং অদ্যাবধি আছেন একই এলাকার (কেশবপুর-বাঘা) আমিরুল সরকারের ছেলে জব্বার, জিয়ারুলের ছেলে মেহেদী, কামরুলের ছেলে মিনারুলসহ আরও অনেকে।

এ প্রসঙ্গে হিমেলের পিতা দিন মজুর হেলাল উদ্দিন বলেন, আমরা গরিব মানুষ। মানুষের জমিতে কামলা দিয়ে জীবন যাপন করি। আমার ছেলে হিমেল ধান কাটার কাজে মঙ্গলবার সকাল ৯টায় মানিকগঞ্জে চলে গেছে। তারপরেও মিথ্যা ও হয়রানিমূলকভাবে আমার ছেলেকে আসামি করা হয়েছে। আমি আপনাদের মাধ্যমে মামলার তদন্তকারী কর্মকর্তার প্রতি আকুল আবেদন জানাতে চাই, এমন মিথ্যা ও হয়রানিমূলক মামলার আসামি থেকে আমার ছেলেকে মুক্তি দেয়া হোক।

এ ব্যাপারে অভিযোগকারী গৃহবধূ বলেন, ওই দিন (বুধবার) রাতে ঘুমন্ত অবস্থায় আমার ঘরের ভেতরে ঢুকে কেশবপুর গ্রামের হুরমতের ছেলে রবি মুখ চেপে ধরে। এ সময় আমি জেগে উঠলে সে আমার বাম হাতের কনুইসহ বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

হিমেল সেসময় উপস্থিত ছিল কিনা জানতে চাইলে গৃহবধূ বলেন, হিমেল উপস্থিত ছিল না। তবে আমার মনে হয়েছে বাইরে কেউ দাঁড়িয়ে ছিল। রবির সাথে হিমেলের বন্ধুত্ব থাকায় আমার সন্দেহ হিমেলও রবির সাথে ছিল। আমি পুলিশকে আমার সন্দেহের কথা বলেছি, সরাসরি আসামি করতে বলিনি।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, বাদীর লিখিত অভিযোগ অনুযায়ী মামলা রুজু হয়েছে। তদন্ত চলমান রয়েছে। যদি কেউ মিথ্যে আসামি হয়ে থাকে, তাহলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close