ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নয়াপল্টন কাগজ কুড়াতে গিয়ে ককটেল বিস্ফোরণে রক্তাক্ত কিশোর
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ৫:৫৫ পিএম  (ভিজিট : ৩৮২)
রাজধানীর নয়াপল্টন এলাকায় ককটেল বিস্ফোরণে সানি (১৬) নামে এক কিশোর আহত হয়েছে। রক্তাক্ত অবস্থায় ওই কিশোরকে চিকিৎসার জন্য পুলিশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

শনিবার (১১ মে) দুপুরে নয়াপল্টন হক বে গাড়ির শো রুমের সামনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সানির দুই হাত দুই পা ককটেলের বিস্ফোরণের স্প্রিন্টার আঘাত লাগে।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, ককটেল বিস্ফোরণে আহত সানিকে প্রথমে রাজারবাগ পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরো জানান, ওই কিশোর ভাঙ্গারী টুকাইতো। ঘটনাসস্থলে ভাঙ্গারী টুকানোর সময় এক শপিং ব্যাগ পায়। সেখান থেকেই বিস্ফোরণ ঘটে। এতে সানির পান হাতের তালুতে ক্ষতিগ্রস্থ হয়। এছাড়া বাম হাত ও দুই পায়ে সামন্য স্প্রিন্টার আঘাত লাগে।

হাসপাতালে আহত সানি জানান, তার বাবার নাম টিটু মিয়া। বাড়ি চট্রগ্রামে। তবে নয়াপল্টন ও কাকরাইল এলাকায় ভাসমান অবস্থায় থাকে। এবং ভাঙ্গারি কুড়িয়ে বিক্রি করে। আজকে নয়াপল্টন এলাকায় ভাঙ্গারি টোকাতে গিয়ে একটি শপিং ব্যাগ পায়। ব্যাগে হাত ঢুকাতেই দুইটি ককটেল বিস্ফোরণ হয়।

পল্টন থানার পরিদর্শক (তদন্ত) মো. সেন্টু মিয়া জানান, পরিত্যক্ত অবস্থায় ব্যাগের ভিতরে থাকা ককটেল বিস্ফোরণে সানি নামে এক টোকাই  আহত হয়েছে। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close