ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

টানা চতুর্থবার পাটগ্রাম উপজেলার দায়িত্বে রুহুল আমীন
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ১০:২৫ পিএম  (ভিজিট : ৭১২)
ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের প্রথম ধাপে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় নির্বাচন হয়েছ। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। রাত ৯টার দিকে সকল কেন্দ্রের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আনোয়ারুল ইসলাম। 

চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন বাবুল। বাবুল এর আগে পর পর তিন মেয়াদে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। এবারসহ চতুর্থবার নির্বাচিত হলেন তিনি। আনারস প্রতীক নিয়ে তিনি মোট পেয়েছেন ৫৬ হাজার ১৪৩ ভোট। ৯৩৫ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন ওয়াজেদুল ইসলাম শাহীন। তিনি গত ২ মে দুপুরে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের (ফেসবুক) টাইমলাইনে ৫৮ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। 

উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের মোফাজ্জল হোসেন লিপু ২৯ হাজার ১৩৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের আব্দুল্লা-আল মামুন পেয়েছেন ২৭ হাজার ২৯৪ ভোট। 

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকের রেজওয়ানা পারভীন সুমি ২৬ হাজার ২১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতীকের লতিফা আক্তার পেয়েছেন ২০ হাজার ২১২ ভোট। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   ফলাফল-বিজয়ী   পাটগ্রাম উপজেলা-লালমনিরহাট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close