ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নরসিংদীতে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১২
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ১২:৫২ পিএম  (ভিজিট : ৪০৪)
নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের ১৭৩ নং কাকুশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস ও কাপ-পিরিচ প্রতীকের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হয়েছে। পরে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষনিক ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায় নি। এ ঘটনায় কেন্দ্রটিতে সকাল ৯টা থেকে ৯:৪৫ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ স্থগিত রাখা হয়।

স্থানীয়রা জানান, ১৭৩ নং কাকুশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে থাকা আনারস প্রতীকের পোলিং এজেন্ট হুমায়ুন কবির লিটন দীর্ঘ সময় ধরে বাহিরে যাওয়ার পায়তারা করছিল।

এমতাবস্থায় সে একটা সময় ভোট কেন্দ্রের বাহিরে যায়। পরে বাহিরে থাকা কাপ পিরিচ প্রতীকের লোকজন তাকে দেখে মোবাইলে ভিডিও করতে থাকে। সেসময় সে পোলিং এজেন্ট ভিডিও করতে বাঁধা দিলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হয়। এ ঘটনায় কেন্দ্র কিছু সময়ের জন্য বন্ধ থাকলেও আইন শৃঙ্খলা বাহীনি ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর পুনরায় ভোট গ্রহণ চালু হয়।

ওই কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার কাউসার আহমেদ জানান, আনারস প্রতীকের একজন পোলিং এজেন্ট বাইরে যাওয়ার জন্য আমাদের না বলে পুলিশকে ফাঁকি দিয়ে যাওয়ার চেষ্টা করেছিলো। পরে আমরা তাকে ধরে অনেক বুঝিয়েছি যে আপনি বাহিরে যেতে পারবেন না।

সারাক্ষণই আপনাকে ভিতরে অবস্থান করতে হবে। পরে তিনি জোরপূর্বক বাহিরে যায় এবং পরে সংঘর্ষের সৃষ্টি হয়। এ ঘটনায় ৪৫ মিনিট পর্যন্ত কেন্দ্র স্থগিত রাখা হয়। এখন পুনরায় শান্তি শৃঙ্খলা বজায় রেখে ভোট গ্রহণ চলছে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close