ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ৫
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ১২:৫০ পিএম  (ভিজিট : ৪২৮)
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার পাঁচটিকরী আলিম মাদরাসা ভোট কেন্দ্রের বাইরে প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক ও আনোয়ারুল ইসলামের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৫ জন সমর্থক।

বুধবার (৮ মে) বেলা ১০টার সময় ভোলাহাট উপজেলার পাঁচটিকরী আলিম মাদরাসা ভোট কেন্দ্রের বাইরে প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে এই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটে। এতে বিএনপির বহিষ্কৃত নেতা ও স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল ইসলামের ৫ সমর্থক আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া যায়।

জানা যায়, আহতদের মধ্যে আজম আলী নামের ওই ব্যক্তি হাসপাতালে ভর্তি রয়েছে। বাকি চার জন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। আহত বাকি সমর্থকরা হলেন- ভোলাহাট উপজেলার পাঁচটিকরী গ্রামের আব্দর নূরের ছেলে মো. তোতা, মো. ইসমাইলের ছেলে মো. মুকুল, আলতাব আলীর ছেলে মো. মুনছুর ও আজাদ আলী মণ্ডলের ছেলে মো. সেন্টু।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার জানান, ভোট কেন্দ্র থেকে অনেকটা দূরে দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়াও এ ঘটনায় ভোট গ্রহণে কোনধরনের প্রভাব পড়েনি ও বিঘ্ন ঘটেনি বলে দাবি করেন তিনি।

এ ঘটনার পরে জেলা প্রশাসক একেএম গাভিল খাঁন, পুলিশ সুপার ছাইদুল হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close