ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ধামরাইয়ে ঝড়ে ধসে পড়া দেয়াল চাপায় নিহত ২
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৪:৪৭ পিএম  (ভিজিট : ২৫৮)
ঢাকার ধামরাইয়ে ঝড়-বৃষ্টিতে ঘর ধসে পড়ার ঘটনায় দুই নিরাপত্তারক্ষী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন। রোববার (৫ মে) রাত ১১টার দিকে ঝড়-বৃষ্টিতে উপজেলার কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকায় একটি বেসরকারি এগ্রো ফার্মের নিরাপত্তারক্ষীদের শয়নকক্ষ ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নওগাঁ জেলার বাসিন্দা আনিসুর রহমান (৫৩) ও গাইবান্ধা জেলার বাসিন্দা শাহারুল আলম (৫২)। তারা ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার এসএস এগ্রো কমপ্লেক্স লিমিটেডে নিরাপত্তারক্ষীর কাজ করতো। 

আহতেরা হলেন- আল মামুন (৩২) ও হামিদ আলী (২২)। তারাও নিরাপত্তারক্ষীর কাজ করতেন।

পুলিশ জানায়, একটি কক্ষে তারা সাতজন ঘুমিয়ে ছিল। রাত ১১টার দিকে ঝড়-বৃষ্টি শুরু হলে টিনের চালা ও একটি ইটের দেয়াল ভেঙে পড়লে এটির নিচে পড়ে চারজন আহত হন। তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসক এরমধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

এসএস এগ্রো কমপ্লেক্স লিমিটেডের হিসাবরক্ষণ কর্মকর্তা কৃষ্ণ বলেন, তারা একটি তৃতীয় পক্ষ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এখানে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। রাতে ঝড়-বৃষ্টি হলে টিনের চালা পড়ে তারা আহত হন। এরমধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। অন্য দুইজন চিকিৎসা নিচ্ছেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহের সুরতহাল করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন তারা। ঝড়-বৃষ্টিতে ঘরের চালা ও একটি দেয়াল ভেঙে পড়ে। এটির নিচে চাপা পড়ে পাঁচজন আহত হন। এরমধ্যে দুইজনের মৃত্যু হয়। দুইজনকে ভর্তি করা হয়েছে। অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  দেয়াল চাপা   হতাহত   ধামরাই-সাভার   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close