ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হিট অফিসারের পরামর্শেই নগরে ছাতা বিতরণ ওয়াটার স্প্রে: মেয়র আতিক
প্রকাশ: শনিবার, ৪ মে, ২০২৪, ৫:০৮ পিএম  (ভিজিট : ৩২৮)
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম নগরবাসীকে তাপদাহ স্বস্তি দিতে চিফ হিট অফিসার বুশরা আফরিনের পরামর্শে নগরে ২৫ হাজারের বেশি ছাতা বিতরণ করা হয়েছে। শহরকে ঠাণ্ডা রাখতে ওয়াটার স্প্রে (পানি ছিটানো) কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে।

শনিবার (৪ মে) দুপুরে আশুলিয়ার কুমকুমারী এলাকায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আশুলিয়া ক্যাম্পাসে এমআরইউ কালচারাল ক্লাব আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

মেয়র বলেন, চিফ হিট অফিসারকে নিয়ে না জেনে অনেকেই সমালোচনা করেন। প্রকৃতপক্ষে তিনি সিটি করপোরেশন থেকে একটি টাকাও পান না। সেখানে তার কোনো বসার ব্যবস্থাও নেই। তাকে নিয়োগ দিয়েছে যুক্তরাষ্ট্র-ভিত্তিক প্রতিষ্ঠান অ্যাড্রিয়েন আরশট-রকফেলার ফাউন্ডেশন রেসিলিয়েন্স সেন্টার (আরশট-রক)। সারাবিশ্বে ৭ জন নারী চিফ হিট অফিসার তারা নিয়োগ করেছে। বুশরা আফরিন তাদের একজন মাত্র।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের মারুফা আক্তার পপি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close